Thursday, September 19, 2024

আমি বেঁচে থাকতে আপনাদের উপর কোন অন্যায় অত্যাচার মেনে নিব না – খৈয়ম

রাজবাড়ী জার্নাল:  আমি বেঁচে থাকতে আপনাদের উপর কোন অন্যায় অত্যাচার মেনে নেওয়া হবে না । আমি আপনাদেরই লোক। ছোট বেলা থেকে আপনাদের সাথেই বড় হয়েছি,আপনাদের সাথেই রাজনীতি করেছি। আপনারাই আমার ভাই,আপনারাই আমার স্বজন। আপনাদের যেকোন সমস্যায় আমি আপনাদের পাশে আছি ,থাকব।

রাজবাড়ী জেলা অটোবাইক মালিক ও চালক ঐক্য পরিষদের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি, জেলা বিএনপি’র সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ।

তিনি বলেন, ইজিবাইকে ৩৫-৪০ টাকা প্রতিদিন চাঁদা দেওয়া , পুলিশি হয়রানি বন্ধ সহ সকল প্রকার সমস্যা দূর করা হবে।

আওয়ামীলীগ সরকারের আমলে রাজবাড়ীতে কোন ইউনিয়নের নির্বাচন দেয়নি। বিএনপি ক্ষমতায় থাকা কালে আমি বাজার সমিতি সহ রিক্সা ভ্যান বাস সকল ইউনিয়নে নির্বাচন দিতে বলেছি। নির্বাচিত নেতারা সেই ইউনিয়ন পরিচালনা করত। আওয়ামীলীগ সরকারের আমলে তারা নেতাদের একেকটা ইউনিয়নে বসিয়ে দিত নির্বাচন ছাড়া। আপনারা কয়েকজন মিলে অটোবাইক মালিক ও চালক ঐক্য পরিষদের কমিটি করুন, আমি জেলা প্রশাসকের সাথে কথা বলে আপনাদের নিয়ে বসে আপনাদের চাঁদা আদায় সহ অন্যান্য সকল সমস্যা সমাধানের চেষ্টা করব। তার আগে কোন প্রকার চাঁদা রাস্তায় দেবেন না। আপনারাও নিয়ম শৃঙ্খলার মধ্যে থাকবেন। ‘

 

এর আগে অটোবাইক চালকদের মধ্যে অনেকেই পৌরপার্কিং এর নামে রাস্তায় চাঁদা , পুলিশি হয়রানি সহ বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

রাজবাড়ী জেলা অটোবাইক মালিক ও চালক ঐক্য পরিষদের সহ সভাপতি আ: সালাম ব্যাপারীর সভাপতিত্বে ২৮শে আগস্ট (বুধবার) পরিষদের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজবাড়ী পৌর বিএনপির সাবেক আহবায়ক অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, বিএনপি নেতা শাহীন খান, জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক শাহ আলম, নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শাহজাহান সান্টু, অটোবাইক মালিক ও চালক ঐক্য পরিষদের ফজলুর রহমান, রিপন, হাফিজ, মাইনুদ্দিন প্রমুখ ।

এরপর ফিতা কেটে ১ নং রেলগেট অটো স্ট্যান্ড সংলগ্ন ২য় তলা অফিস জেলা অটোবাইক মালিক ও চালক ঐক্য পরিষদের অফিস উদ্ভোধন করেন প্রধান অতিথি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম সহ অন্যান্যরা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here