Friday, September 27, 2024

রাজবাড়ীতে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী আটক

স্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীতে পারিবারিক কলহের জেরে দুই সন্তানের জননী বন্যা আক্তার (২৫) কে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় পাষণ্ড স্বামী রশিদ জোয়াদ্দার কে গ্রেপ্তার করেছে পুলিশ ।

২৩শে সেপ্টেম্বর(সোমবার) ভোরে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুরের মাটীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

গ্রেপ্তার রশিদ জোয়াদ্দার রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়ার ইউসুফ সাপুড়ের ছেলে। নিহত বন্যা আক্তার জেলার গোয়ালন্দ উপজেলার সোহরাব মন্ডলপাড়ার হানু প্রামানিকের মেয়ে।

এ ঘটনায় নিহত বন্যার ভাই মোঃ সাইফুল ইসলাম রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাজবাড়ী সদর থানার মামলা নং-২৬।

সরেজমিনে গিয়ে, ইউসুফ সাপুড়ের পারিবারিক সূত্রে জানাগেছে ভোরে ঘুম থেকে উঠতে গিয়ে মাথা ঘুরে পড়ে যায় বন্যা ।পরে থাকে রাজবাড়ী সদর হাঁসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। আগেরদিন স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হয়েছিলো বলে খোজ নিয়ে জানাযায়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহমুদুর রহমান জানান, স্ত্রী বন্যাকে হত্যার ঘটনায় তার স্বামী রশিদ জোয়াদ্দারকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, খুব ভোর বেলায় ছোট বাচ্চাদের কান্নার আওয়াজে তার স্বামীর ঘুম ভেঙ্গে যায়, স্বামী তার স্ত্রীকে সন্তান্দের কান্না থামাতে বলে, স্ত্রী বলে আমার একার ই কি সন্তান তুমিও তাদের কান্না থামাতে পারো। আমার একারই কি সন্তান নাকি তোমারও সন্তান। এই নিয়ে কথাকাটাকাটি’র এক পর্যায়ে স্ত্রী বন্যা কে শ্বাস রোধ করে হত্যা করে স্বামী রশিদ জোয়াদ্দার । ‘

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here