Thursday, September 19, 2024

লকডাউনে বৌভাত: অতপর ?

করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর বিধি-নিষেধ অমান্য করে বৌভাতের আয়োজন করায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে বরকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় বৌভাতের সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত।

৬ আগস্ট  ( শুক্রবার  ) বেলা সাড়ে ৫টার দিকে বালিয়াকান্দির সদর ইউনিয়নের যদুরমোড় এলাকায় এই ঘটনা ঘটে। ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা।

বরের নাম সুকান্ত চন্দ্র রায় (৩০)। সে বালিয়াকান্দি উপজেলার সদরের যদুরমোড়ের গোপাল রায়ের ছেলে। বুধবার (৪ আগস্ট) রাজবাড়ী সদরের পাচুরিয়াতে বিধি-নিষেধ অমান্য করে তিনি বিয়ে করেন। আজ শুক্রবার (৬ আগস্ট) সেই বিয়ের বৌভাতের আয়োজন করেন। এই আয়োজনকে ঘিরে কয়েকশত আমন্ত্রিত অতিথি উপস্থিত হোন বরের বাড়ীতে এমনটাই অভিযোগ করেন স্থানীয়রা।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা বলেন, স্থানীয়দের মাধ্যমে অভিযোগ পাই বিধি-নিষেধ উপেক্ষা করে জাঁকজমক ভাবে বৌভাতের আয়োজন করেছে সুকান্ত নামের এক ব্যক্তি। অভিযোগের সত্যতা নিশ্চিত করার জন্য তাৎক্ষণিক ভাবে বরের বাড়ীতে গেলে অভিযোগের সত্যতা মেলে।পরে বরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতটি পরিচালনায় সহযোগিতা করেন বালিয়াকান্দি থানা পুলিশ। এ সময় বালিয়াকান্দি  থানার এ এস আই মো: ইলিয়াস হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্য  উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here