Monday, May 27, 2024

অপসারণ করা হলো রাজবাড়ী শহরের গাছে সাঁটানো ব্যানার ফেস্টুন

রাজবাড়ী জার্নাল ডেস্ক: সংবাদ প্রকাশের পর অবশেষে অপসারণ করা হয়েছে রাজবাড়ী শহরের ডিভাইডার সড়কের গাছে গাছে সাঁটানো বিভিন্ন কোচিং বানিজ্যিক ও রাজনৈতিক ব্যানার ফেস্টুন ।

শহরের সৌন্দর্য্য বর্ধনকারী ডিভাইডার সড়কের গাছে গাছে বানিজ্যিক ফেস্টুন নিয়ে বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকশের পর ২৫শে সেপ্টেম্বর (সোমবার) সকালে রাজবাড়ী পৌরসভার পক্ষ থেকে ব্যানার ফেস্টুন গুলো অপসারণ করা হয়েছে।

রাজবাড়ীর শ্রীপুর থেকে বড়পুল মোড়, বড়পুল মোড় থেকে পৌরসভার সামনে দুই ডাইভেশন রাস্তার মাঝে যে গাছগুলো রয়েছে প্রায় প্রতিটি গাছের সাথেই সাঁটানো ছিলো বিভিন্ন কোচিং এর বাণিজ্যিক ফেস্টুন। ইউসিসি কোচিং, মেডিক্যাল ভর্তি কোচিং, উদ্ভাস কোচিং সহ বিভিন্ন কোচিং ও রাজনৈতিক ব্যানার পোস্টার।

আর এ ব্যানার ও ফেস্টুনের কারনে রাস্তার এক পাশ থেকে অন্য পাশে দেখা যেত না । আর এ কারনেই ঘটতো সড়ক দূর্ঘটনা। এ বিষয় নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা করেন জেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ও রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু ।

সড়ক দূর্ঘটনা রোধে এ ব্যানার ফেস্টুন অপসারণের দাবী ছিলো স্থানীয় বাসিন্দা পথচারী ও সাধারণ জনগনের।

এ বিষয়ে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু বলেন, শহরের ডাইভেশন রাস্তার মাঝে গাছে গাছে ব্যানার ফেস্টুন শহরের সৌন্দর্য্য যেমন নষ্ট করে তেমনি এসকল ব্যানারের কারনে বাড়তে পারে সড়ক দূর্ঘটনা , তাই আগের দিন পৌরসভার পক্ষ থেকে এই ব্যানার ফেস্টুন গুলো অপসারনের জন্য মাইকিং করা হয়েছিলো যেন যার যার বায়নার ফেস্টুন তারা যেন নিজ দায়িত্বে নিয়ে যায়। অবশেষে আজ পৌরসভার পক্ষ থেকে ব্যানার ,ফেস্টুন অপসারণ করা হয়েছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here