Monday, March 4, 2024

ইজিবাইকে ডাকাতি চক্রের সক্রিয় দুই সদস্য গ্রেফতার

রাজবাড়ী জার্নাল:

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও বালিয়াকান্দি থানা পুলিশের যৌথ অভিযানে সাগর মোল্লা (২২) ও শহীদুল ইসলাম ওরফে সোহেল(৩৮) নামে দস্যুতা মামলার দুই আসামী গ্রেফতার ও দস্যুতা কাজে ব্যাবহৃত দেশীয় অস্ত্র ও লুন্ঠিত একটি ইজবাইক উদ্ধার করা হয়েছে । তথ্য প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে ২৩শে নভেম্বর ( বৃহস্পতিবার) ভোর সারে ৪টার সময় রাজবাড়ী সদর থানাধীন পশ্চিম ভবানীপুরস্থ্য এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে । এ সময় তাদের কাছ থেকে দস্যুতার কাজে ব্যাবহৃত ধারালো দা, চাপাতি ,হাত করাত, মোবাইল ফোন, লুন্ঠিত ইজিবাইক উদ্ধার করা হয়েছে । গ্রেফতার সাগর মোল্লা রাজবাড়ী সদর থানার পশ্চিম ভবানীপুরের মিন্টু মোল্লার ছেলে ও শহীদুল ইসলাম একই এলাকার মনিরুদ্দিন বিশ্বাস ওরফে মনিরের ছেলে । রাজবাড়ীর বালিয়াকান্দি থানার ১৪ নভেম্বরের ৮ নং এফআইআর এবং ২১৪ নং জি আর মামলার ৩৪১/৩৯৪ ধারার ১৮৬০ পেনাল কোডে দস্যুতা মামলার তদন্ত প্রাপ্ত আসামী।

২৩শে নভেম্বর ( বৃহস্পতিবার) দুপুরে রাজবাড়ী জেলা পুলিশের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ ।

তিনি জানান, রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও বালিয়াকান্দি থানা পুলিশের যৌথ অভিযানে দস্যুতা মামলার দুই আসামী সহ দস্যুতা কাজে ব্যাবহৃত দেশীয় অস্ত্র ও লুন্ঠিত একটি ইজবাইক উদ্ধার করা হয়েছে । তারা বিভিন্ন সময় বিভিন্ন রেল স্টেশন বা বাস স্টেশন থেকে ইজিবাইকে যাত্রী নিয়ে গন্তব্যস্থলে নামিয়ে দিয়ে তাদের সহযোগীতায় যাত্রীদের অবস্থানের তথ্য মোবাইল ফোনের মাধ্যমে তাদের সহযোগীদের কাছে জানিয়ে দেয় এবং যাত্রীদের কাছে থাকা মূল্যবান দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে লুন্ঠন করে নিয়ে নেয়।

প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার , ডিবি’র ওসি মনিরুজ্জামান খান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here