Thursday, April 18, 2024

ঈদে বাড়ী ফেরা হলোনা শহিদুলের 

মোজাম্মেলহক, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ঢাকা খুলনা মহাসড়কে মোটর সাইকেল ও ট্রাক সংর্ঘষে, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থানেই মোটর সাইকেল আহরোহী নিহত হন।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ঢাকা খুলনা মহাসড়কে ট্রাক চাপায় শহিদুল ইসলাম(৪৯) নামে মোটর সাইকেল আহরোহী নিহত হয়েছেন। নিহত শহিদুল ইসলাম বাগের হাট জেলার, রামপাল উপজেলার চন্দ্রখালী গ্রামের মৃত শেখ জিন্নাত আলীর ছেলে। শনিবার(৩০ এপ্রিল) বিকেল ৪ টা ২০ মিনিটের সময় দৌলতদিয়া ঢাকা খুলনা মহাসড়কে বাংলাদেশ হ্যাচারিজ এর সামনে এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত শহিদুল ইসলাম ঢাকায় বেসরকারী একটি পোশাক কারখানায় প্রডাক্ট ডেভলপ টেকনিক্যাল পদে চাকরী করতেন। আজ সে মোটর সাইকেল যার নাম্বার ফরিদপুর – হ১২-৩২৮৬ যোগে নিজের বাড়ীতে যাচ্ছিলেন এমন সময় পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক যার নাম্বার ঢাকা মেট্রো ২২-৫৬৭৯ এসে তার মোটর সাইকেল ধাক্কা দিলে সে মটর সাইকেল থেকে ছিটকে ঢাকা খুলনা মহাসড়কের উপর পড়ে যায় তখন ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে মারা যায়।

বাংলাদেশ হ্যাচারিজ এলাকায় কর্তব্যপালন কারী পাংশা মডেল থানার এস আই হিরু বড়ূয়া বলেন,ঈদের সময় অনেকেই মোটরসাইকেল নিয়ে আসছে আর ফেরি থেকে নামার পর প্রচন্ড গতিতে তারা ড্রাইভিং করে যাচ্ছে। আমি এখানে অটো এবং মাহেন্দ্রা গাড়ী যেন দৌলতদিয়া ঘাট এলাকায় না যায় সে জন্য কাজ করছিলাম। হটাত পেছনে দেখি বিকট শব্দ হয়। গোয়ালন্দ থেকে দৌলতদিয়াগামী একটি মাইক্রোর সাথে লেগে মোটরসাইকেল আরোহী পড়ে যায় এ সময় পেছনে থাকা ট্রাক  মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনা স্থলেই সে মারা যায়।

আলাদিপুর হাইওয়ে থানা সার্জেন্ট জয়ন্ত সরকার বলেন, দৌলতদিয়া ঘাট হতে গোয়ালন্দ মোড় গামী একটি মোটর সাইকেল যার নাম্বার ফরিদপুর – হ ১২-৩২৮৬ পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক যার নাম্বার ঢাকা মেট্রো ২২-৫৬৭৯ ধাক্কা দিলে মোটর সাইকেল আহরোহী ছিটকে পড়ে গেল ট্রাকের পিছনে চাকার নিচে পিষ্ট হয়ে মারা যায়। আমরা ঘাতক ট্রাকটি আটক করেছি এখন আইন গত ব্যবস্থা গ্রহণ করিবো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here