Friday, June 14, 2024

একসঙ্গে ১০ জনকে চুমু খাওয়ার অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

বিনোদন ডেস্কঃ  সিনেমাঙ্গনে শুরুটা সকলের জন্যই সুখকর হয় না। সাফল্যে কিংবা জনপ্রিয়তা ধরা দেওয়ার আগে কঠিন সব মুহূর্ত, প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয় তারকাদের। যার অধিকাংশই উঠে আসে তাদের অতীত অভিজ্ঞতার গল্পে।
সম্প্রতি এমনই এক অভিজ্ঞতার গল্প শোনালেন হলিউডের জনপ্রিয় ও অস্কারজয়ী অভিনেত্রী অ্যান হ্যাথাওয়ে। দুই দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে অ্যান সাফল্যের মুখ তো দেখেছেন, তবে অভিনয় জগতে প্রবেশের গল্পটা মোটেও সহজ ছিল না তার জন্য।
ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছেন অ্যান। সেই স্বপ্নপূরণে ছুটেছেন অবিরাম। তবে এই অবিরাম ছুটে চলার পথে অস্বস্তিকর অনেক অভিজ্ঞতারও সম্মুখীন হয়েছিলেন তিনি। যার মধ্যে ছিল একসঙ্গে ১০ জনকে চুমু খাওয়ার মতো অগ্নিপরীক্ষা!
সেটাও ঘটেছিল অভিনেত্রী হিসেবে তার প্রথম অডিশনে। ২০০০ সালে একটি অডিশন দেওয়ার সময় ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল অভিনেত্রীকে। সম্প্রতি ভি ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অডিশনের সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন অ্যান।
তিনি বলেন, ‘২০০০ সালে আমার সঙ্গে একটি ঘটনা ঘটে। অন স্ক্রিন সম্পর্কের রসায়ন কেমন হবে সেই পরীক্ষা করার জন্য একদিনে ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল আমাকে! বলা হয়েছিল ১০ জন আসবে। তাদের মধ্যে থেকে চূড়ান্ত করা হবে। তুমি নতুন সম্পর্ক তৈরি করতে প্রস্তুত?’
অস্কারজয়ী অভিনেত্রী অ্যান হ্যাথওয়ের এই প্রস্তাব খুবই খারাপ লেগেছিল। তবে কাজের স্বার্থে সবটাই করতে হয়েছিল। অভিনেত্রী মনে করেন, অডিশনে এর চেয়ে খারাপ পরিস্থিতি আর হতে পারে না।
অ্যান হ্যাথাওয়ের ভাষায়, ‘আমি অবাক হয়েছি পরিচালকের এই দাবি শুনে। এক মুহুর্তের জন্য আমি অনুভব করলাম যে হয়তো আমার সাথে কিছু ভুল হচ্ছে। বিষয়টি নিয়ে আমি মোটেও উচ্ছ্বসিত ছিলাম না। বেশ খারাপ লাগছিল আমার। তবে এমন একটা ভান করেছিলাম যেন সকলে ভাবে আমি দৃশ্যটি করতে আগ্রহী। খুব কঠিন একটা সময় কাটিয়েছি আমি।’
সদ্যই মুক্তি পেয়েছে অ্যানের ‘দ্য আইডিয়া অফ ইউ।’ এটি একটি রোমান্টিক কমেডি সিনেমা। যেখানে সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করেছেন অ্যান। সিনেমাটি ২ মে থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিমিং হচ্ছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here