Sunday, February 5, 2023

গোয়ালন্দে ফেন্সিডিল ও ইয়াবাসহ ১ জন আটক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় অভিযান চালিয়ে ২০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি রাজবাড়ী জেলার পাচুরিয়া এলাকার মো. সুমন মন্ডলের ছেলে মো. রাব্বি মন্ডল (১৯) অপর পলাতক আসামী উত্তর দৌলতদিয়া বদন মৃধা পাড়ার মৃত বদন মৃধার ছেলে মো.সাহেব মৃধা (৩৫)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমান, এসআই সৈয়দ ইমামুজ্জামান, এএসআই দেলোয়ার হোসেন, এএসআই সোহেল রানা, এএসআই ফারুক আহম্মেদ, এএসআই শফিউল আলম সঙ্গীয় ফোর্সসহ ২০ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে দৌলতদিয়ার বদন মৃধা পাড়ায় অভিযান চালিয়ে মো. সাহেব মৃধার বাড়ীর উঠানের উপর থেকে মো. রাব্বি মন্ডলকে গ্রেপ্তার করে। এসময় অপর এক কারবারি দৌড়াইয়া পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামীর নিকট হতে সিমেন্টের বস্তা দিয়ে বানানো বাজারের ব্যাগের মধ্যে রক্ষিত ২০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তারা দুজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং দুজনে একে অপরের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গোয়ালন্দ থানা এলাকাসহ আশ পাশের এলাকায় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে আসছে।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে মাদক কারবারি মো. রাব্বি মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮, ৩৬(১) সারণির ১৪(খ) ধারায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here