Wednesday, February 8, 2023

গোয়ালন্দে সাবেক ছাত্রলীগ নেতা পলাশ হত্যা বিচারের দাবিতে মানব বন্ধন

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের জৈনুদ্দিন সরদার পাড়া সাবেক ছাত্রলীগ নেতা পলাশ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১অক্টোবর বেলা ১১ টার ৩০ মিনিটে পূর্ব উজানচর জৈনুদ্দিন সরদার পাড়া নিহত পলাশের নিজ বাড়ীর সামনে এলাকাবাসীর আয়োজনে রাস্তার পাশে কয়েক শত লোকের উপস্থিতে ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নিহত পলাশের মেয়ে শানজিদা বলেন, আমার বাবাকে যারা কুপিয়ে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই।
মানববন্ধনে নিহত ছাত্র নেতার বাবা বলেন, পূর্ব উজান চর ইউনিয়নের ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক ছিলেন পলাশ। আমার পুত্র শরিফুর জামান পলাশ একজন ছাত্র নেতা ছিলেন, সুদীর্ঘ দিন আগে ২০১৫ সালে এলাকার কতিপয় চিহ্নিত সসন্ত্রাসীরা প্রকাশ্য দিবা লোকে কুপিয়ে হত্যা করে জিন্দার, জব্বার,আতিয়ার, নান্নু, জহুরুল, পাসান,আওয়াল, মারফাত এদের পুরো বাহিনিটা। সুদীর্ঘ দিন বিচার প্রক্রিয়া স্থগিত থাকার পরে। বর্তমানে যখন পুনরায় বিচার চালু হয়েছে।তারা সাক্ষীদেরকে ভয়ভীতি দেখিয়ে সাক্ষী দেওয়া থেকে বিরত রাখাছে। আমার পরিবার ও পরিজনের উপরে বিভিন্ প্রকার হুমকি দামকি দিচ্ছে। সেই লক্ষে আমরা ন্যায় বিচার পাওয়ার জন্য প্রধান মন্ত্রীর নিকট এই আবেদন যে তিনি যেনো এই সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি দান করেন। আর যেনো কোন মায়ের এভাবে খালি করতে পারে না।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here