Thursday, April 18, 2024

গোয়ালন্দে সেরা শিক্ষক নির্বাচিতদের মাঝে পুরস্কার ও ক্রেষ্ট বিতরন

মোজাম্মেলহক, গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা।

রাজবাড়ীর গোয়ালন্দে জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ এবং ৫০ তম শীত ও গ্রীষ্মকালীন খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সম্মাননা ক্রেষ্ট বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার (২ জুন) উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার ও সম্মাননা তুলে দেয়া হয়। গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুনের সভাপতিত্ত্বে সভায় আরো উপস্হিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল আহমেদ, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, উপজেলা একাডেমিক সুপার ভাইজার তাহমিনা বেগম প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ,প্রধান শিক্ষক, ক্রীড়া শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্হিত ছিলেন।
গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এ বছর উপজেলা পর্যায়ে সেরা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ, চৌধুরী আব্দুল হামিদ একাডেমি ও মাদ্রাসাতু-সাবি -ইল হাসান।
সেরা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠান তিনটির প্রধান অধ্যাপক আব্দুল হালিম তালুকদার, মোঃ রফিকুল ইসলাম ও মোহাম্মদ আনিছুর রহমান।
সেরা শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সহকারী অধ্যাপক মোঃ নুরুল ইসলাম, গোয়ালন্দ প্রপার হাইস্কুলের সহকারী শিক্ষক মুহাম্মদ লুৎফর রহমান ও মাদ্রাসাতু সাবি-ইল হাসানের সহকারী মৌলভি মোহম্মদ রুকুন উদ্দিন।
সেরা শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের ২য় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী নুরজাহান আক্তার ও দৌলতদিয়া মডেল হাইস্কুলের ১০ম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্র আসিফ প্রামানিক।
সেরা স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন জামতলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জেসমিন সুলতানা,সেরা স্কাউট নির্বাচিত হয়েছেন একই স্কুলের শিক্ষার্থী তানিয়া খাতুন। সেরা রোভার শিক্ষক নির্বাচিত হয়েছেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের শিক্ষক রাহিমা খাতুন। সেরা রোভার নির্বাচিত হয়েছেন একই কলেজের শিক্ষার্থী মোঃ বাবু মন্ডল ও সেরা গার্লস গাইড নির্বাচিত হয়েছেন ওই কলেজের শিক্ষার্থী নাছিমা আক্তার।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here