Tuesday, April 23, 2024

গোয়ালন্দ পৌরসভার বাজেট ঘোষণা

মোজাম্মেলহক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরে ৫৫ কোটি ৫৪ লাখ ৮৪ হাজার ৯৭১ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার ৩০জুন দুপুরে পৌরসভার সভাকক্ষে এ বাজেট ঘোষণা করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল।

২০২২-২৩ অর্থ বছরে ৫৫ কোটি ৫৪ লাখ ৮৪ হাজার ৯৭১ টাকার বাজেট ঘোষণা করার ক্ষেত্রে রাজস্ব খাতে সম্ভব্য আয় ধরা হয়েছে ৩ কোটি ৯৯ লাখ ৮৫ হাজার ৩২৫ টাকা, ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৮৭ লাখ ৩০ হাজার টাকা, উদ্বৃত্ত ১২ লাখ ৫৫ হাজার ৩২৫ টাকা, উন্নয়ন খাতে সম্ভব্য আয় ধরা হয়েছে ৫১ কোটি ১৫ লাখ ১০ হাজার ৭ টাকা, ব্যয় ধরা হয়েছে ৫১ কোটি ১৩ লাখ ৫০ হাজার টাকা, উদ্বৃত্ত রয়েছে ১ লাখ ৬০ হাজার ৭ টাকা এবং মুলধন আয় ধার্য করা হয়েছে ৩৯ লাখ ৮৯ হাজার ৬৩৯ টাকা, ব্যয় ধরা হয়েছে ২৫ লাখ টাকা, উদ্বৃত্ত রয়েছে ১৪ লাখ ৮৯ হাজার ৬৩৯ টাকা। অর্থাৎ সর্বমোট আয় ধরা হয়েছে ৫৫ কোটি ৫৪ লাখ ৮৪ হাজার ৯৭১ টাকা, সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৫৫ কোটি ২৫ লাখ ৮০ হাজার টাকা এবং সর্বমোট উদ্বৃত্ত থাকে ২৯ লাখ ৪ হাজার ৯৭১ টাকা।

গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে ও পৌর সচিব রুহুল আমিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল হালিম তালুকদার, সাবেক অধ্যক্ষ কে মুহিত হিরা, আব্দুল হালিম মিয়া কলেজের অধ্যক্ষ বিলকিছ আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি মো.ইউনুস মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মো.আলাউদ্দিন মোল্লা প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here