Tuesday, February 7, 2023

চিঠি লিখে প্রেমিকার আত্নহত্যা, প্রেমিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা শহরের শ্রীপুর পূর্ব পাড়ার মুক্তা খানম হীরা (১৭) নামে এক মেয়ে ঘরের আড়ার সাথে নিজের ওড়না পেচিয়ে আত্ন হত্যা করেছে। আর এ ঘটনায় প্রেমিক সুজন হোসেন হীরাকে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ । ১৩ই অক্টোবর বৃহস্পতিবার প্রেমিক হীরাকে গ্রেফতারের পর  আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর থানার এস আই কামরুজ্জামান মুন্সি বলেন, বুধবার (১২ই অক্টোবর) ভোর চারটার দিকে শ্রীপুর পুর্বপাড়ার শাজাহান প্রামাণিকের মেয়ে মুক্তা খানম হীরার  আত্ন হত্যার খবর পেয়ে আমরা সকাল ৯টার দিকে ঘটনা স্থল পরিদর্শন করি। বাড়ীর পাশেই খরির ঘরের আড়ার মধ্যে হীরা নিজের ওরনা পেঁচিয়ে আত্ন হত্যা করেছে। লাশের ময়না তদন্তের পর দাফন সম্পন্ন হয়েছে। নিহত মুক্তা’র সাথে রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া এলাকার মোসলেম উদ্দিন বিশ্বাসের ছেলে সুজন হোসেন হীরার সাথে প্রেমের সম্পর্ক ছিলো বলে জানা গেছে। বুধবার বিকেলে সুজন হোসেন হীরাকে গ্রেফতার করা হয়েছে।

নিহত মুক্তা খানম হীরার লেখা চিঠি ।

নিহত মুক্তা খানম হীরার পরিবার সূত্রে জানাগেছে, সুজনের সাথে মুক্তার সম্পর্ক ছিলো। আগেরদিন রাতে তারা ফোনে কথা বার্তা বলেছে। রাগারাগিও হয়েছে। এর দুইদিন আগে মুক্তা সুজনদের বাড়ীতেও গিয়েছিলো।

নিহত মুক্তা খানম হীরার লেখা চিঠি ।

এস আই কামরুজ্জামান মুন্সি বলেন, মেয়ের হাতের লেখা চিঠি আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে । পরীক্ষা করে আইনত পদক্ষেপ প্রক্রীয়াধীন। এ ঘটনায় সদর থানায় একটি অপ মৃত্যু মামলা দায়ের করা হয়েছে । মামলা নং- ৫৮১

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here