Monday, May 27, 2024

চেয়ারম্যান গোল্ডকাপ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ  রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত চেয়ারম্যান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৯শে সেপ্টেম্বর রাজবাড়ীর মাটিপাড়া কাজী সমির উদ্দীন উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ফাইনাল খেলার উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী জেলা ফুটবল এসেসিয়েশনের সহ সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক ও কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক আবুল কালাম আজাদ, মাটিপাড়া কাজী ছমিরুদ্দীন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোন্দকার ফিরোজ আহমেদ ।রামকান্তপুর ইউনিয়নের ২নং ও ৯ নং ওয়ার্ডের মধ্যেকার ফাইনাল খেলায় ২নং ওয়ার্ড ৯ নং ওয়ার্ড কে ২-১ গোলে পরাজিত করে।

রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজীব মোল্লা বাবু বলেন, মাদক কে না বলুন ,খেলাধুলাকে হ্যা বলুন এই প্রতিপাদ্যে গত ২০২২ সালের শেষের দিকে চেয়ারম্যান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়, মাদককে না বলুন ,খেলাধুলা কে হ্যা বলুন এই প্রতিপাদ্যে নিজ উদ্যোগে ও ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যদের সহযোগিতায় ফুটবল টুর্নামেন্ট এর আজকে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মূলত মাদক থেকে যুবসমাজ কে দূরে রেখে খেলার মাঠে নিয়ে আসার জন্যই আমার এ আয়োজন। রামকান্তপুর ইউনিয়নের মোট ১০টি টিম খেলা অংশগ্রহণ করে এদের মধ্যে আজকে ২নং ও ৯ নং ওয়ার্ড এর মধ্যেকার ফাইনাল খেলায় ২ নং ওয়ার্ড ৯নং ওয়ার্ড কে ২-১ গোলে পরাজিত করে।

খেলায় চ্যাম্পিয়ান দলকে ৪২ইঞ্চি এল ই ডি টেলিভিশন ও রানার্স আপ ৯নং ওয়ার্ড কে ৩২ ইঞ্চি এল ইডি টেলিভিশন উপহার হিসেবে তুলে দেওয়া হয় ।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here