Thursday, April 18, 2024

জাতীয় নির্বাচন হবে শেখ হাসিনার অধিনেই -জিল্লুল হাকিম এমপি

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী ২ আসনের জাতীয় সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা জননেতা জিল্লুল হাকিম বলেছেন
জাতীয় নির্বাচন হবে শেখ হাসিনার অধিনেই, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। কারন শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবাসে। শেখ হাসিনা ছাড়া কেউ মানুষের জন্য উন্নয়ন করবে না।

বিএনপির আমলে এই কালিকাপুর ইউনিয়নে মানুষ ঘুম পারতে পারতো না এই এলাকায় অস্ত্রের ঝনঝনি ছিলো ডাকাতি করা হয়েছে মানুষ খুন হয়েছে। আওয়ামী লীগের আমলে এখন মানুষ আরামে ঘুমোতে পারে।
সারের কোন সংকট হয়নি। বঙ্গবন্ধু স্যাটালাইট চালু হয়েছে। নতুন যুগের সুচনা হয়েছে। তাই দেশের স্বার্থে নৌকায় ভোট দিন।
তিনি শুক্রবার বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর প্রাইমারি স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী আয়োজিত কর্মীসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

কর্মী সভার সভাপতিত্ব করেন কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান নবাব।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী টিটো, ,কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম খায়ের,কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক ও মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, জেলা পরিষদ সদস্য ইউসুফ হোসেন মোল্লা, জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখ

কালিকাপুর ইউনিয়নের সিনিয়র সহসভাপতি বিল্লাল মন্ডল, ইউনিয়নের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু,ও সাংগঠনিক সম্পাদক আ:মজিদ মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here