Tuesday, April 23, 2024

জ্বীনের বাদশা আমাকে নিঃস্ব করে দিলো ,আমি এখন কি করবো ?

নিজস্ব প্রতিবেদক: জ্বীনের বাদশা পরিচয়ে মোবাইলে ফোন করে লোভ দেখিয়ে বিপুল পরিমান নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে গেছে নূরজাহান বেগম (৬৪) নামে এক ভুক্তভোগীর । নূরজাহান রাজবাড়ী সদর উপজেলার নয়নদিয়া গ্রামের ৪নং ওয়ার্ডের মৃত ইউনুস কাজীর স্ত্রী ।

নূরজাহান বেগম জানান, গত ৪ই মে বেলা ১১টার দিকে আমার মোবাইলে ফোন দিয়ে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ০১৩১২-১৭০১১১, ০১৮১৯-৬৬৭৪৩২, ০১৮৫৭-৬৭৯৯৬৩ নাম্বার থেকে একাধিকবার আমাকে কল দিয়ে অনেক ধন সম্পদ দিবে বলে বিভিন্ন কৌশলে আমার কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা বিকাশের মাধ্যমে নিয়ে থাকে। আর এসকল কথা অন্য কাউকে বলতে নিষেধ করে। কাউকে বললে আমার ছেলেরা মারা যাবে বলে আমাকে হুমকী দেয়।

একপর্যায় আমার কাছে টাকা না থাকলে আমাকে গহনা বিক্রির পরামর্শদেয় । পরে আমি ২ভরি গহনা বিক্রি করে ১লাখ ৭০ হাজার টাকা সহ মোট ২লাখ ৩০ হাজার টাকা পার্সোনাল বিকাশ – ০১৩১২-১৭০১১১ নাম্বারে পাঠাই । পরে আজকাল করে আমাকে কোন ধনসম্পদ তো দূরের কথা আমাকে আবার টাকা পাঠাইতে বলে। আমি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আমাকে গালাগালি করে এবং মোবাইল ফোন বন্ধ করে দেয় । পরে বিষয়টি আমার ছেলেদের সাথে আলাপ করে আমি বুঝতে পারি যে আমি বড় ধরণের প্রতারণার শিকার হয়েছি । ‘ আমার সব টাকা পয়সা স্বর্নালংকার নিয়ে আমাকে নিঃস্ব করে দিয়েছে,আমি এখন কি করবো’ জ্বীনের বাদশা আমাকে নিঃস্ব করে দিল ,বলে কেঁদে ফেলেন ভুক্তভোগী নূরজাহান ‘।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান, ভুক্তভোগী নূরজাহান বেগম ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here