Wednesday, February 8, 2023

টিসিবি’র পচা পেঁয়াজ ক্ষুব্ধ গ্রাহক 

মোজাম্মেলহক, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে ১ হাজার ৭ শত পরিবার পেলো টিসিবি’র পণ্য পচা পেঁয়াজ ।

জানাগেছে, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের মাঠ চত্তরে ১ হাজার ৭’শত পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিতরণ করা হয়েছে। প্রতিজনকে ৪৬৫ টাকায় একটি করে প্যাকেজ দেওয়া হচ্ছে। তাতে রয়েছে দুই কেজি ডাউল,দুই লিটার তেল,এক কেজি চিনি ও তিন কেজি পচা পিয়াজ।বাজারে দ্রব্য মূল্যে দাম বেশি থাকায় সাধারন জনগন একটু স্বস্তির পাবার জন্য কম দামে একটি টিসিবি’র প্যাকেজ কিনে নিচ্ছে। এই সুযোগে কাজে লাগিয়ে ডিলারগন সাধারন মানুষের টিসিবি’র পণ্য পচা পেঁয়াজ প্যাকেজে ডুকে দিচ্ছে।

টিসিবি'র পচা পেঁয়াজ ক্ষুব্ধ গ্রাহক 
টিসিবি’র পচা পেঁয়াজ ক্ষুব্ধ গ্রাহক

মালেক মন্ডল বলেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে আজ টিসিবি’র মাল দিচ্ছে। আমি ৪৬৫ টাকা দিয়ে একটি প্যাকেজ নিয়েছি তাতে রয়েছে ২ কেজি ডাউল, ১ কেজি চিনি, ২ লিটার তেল এই তিন জিনিস ভালো আছে কিন্তু ৩ কেজি পিয়াজ একেবারেই পচা এটা ঘরে রাখা যাবে না। কালকের মধ্যেই সব পেঁয়াজ পচে গলে যাবে তা ফেলে দিতে হবে কিছুই করার নেই বলে তিনি ক্ষোভ প্রকাশ করেন।

মোস্তাক ও লালটু বলেন, সরকার তো সাধারন মানুষের খাবারের জন্য টিসিবি’র ভালো পণ্য দিচ্ছে। কিন্তু ডিলার যারা তারা তাদের ব্যবসার স্বার্থে আমাদের কে পচা পণ্য দিয়ে ঠকিয়ে ব্যবসা করে যাচ্ছে। আমরা তো সাধারন মানুষ তাদের তো কিছু বলতে পারবো না। সেই সুযোগটি কাজে লাগিয়ে তারা আমাদের পচা পিয়াজ প্যাকেট করে প্যাকেজে ডুকে দিচ্ছে।

মেসার্স শাপলা ট্রেডার্স এর মালিক রঞ্জন রাহা বলেন, টেকের হাট টিসিবি’র অফিস থেকেই পচা পেঁয়াজ দিয়েছে। তার পর আমরা আবার প্যাকেট করে রেখেছি সে কারনে একটু পচে গেছে। আজ ১ হাজার ৫ শত ৫০ জনকে টিসিবি’র পণ্য দিচ্ছি। আমি এখন ব্যস্ত পরে কথা হবে।
গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, টিসিবি’র পণ্য পচা পেঁয়াজ আমার নজরে এসেছে। আমি এসিল্যান্ডকে নিয়ে গিয়ে তদন্ত করে দেখছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here