Saturday, July 13, 2024

ডিবি’র অভিযানে একাধিক মাদক মামলার দুই আসামী ইয়াবা সহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ১০১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো : রাজবাড়ী সদর উপজেলার বাগমারা দক্ষিন পাড়ার মোঃ মুছা মিয়া’র ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৪৩) ও রায়নগর এলাকার মোঃ খোয়াজ মল্লিকের ছেলে মোঃ রহমান মল্লিক(২০) ।

রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান করছে রাজবাড়ী জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় গতকাল ৭ই জুন সারে ১০টার সময় সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানার বাগমারা দক্ষিন পাড়া সাকিনস্থ জনৈক মোঃ লিন্টু ইঞ্জিনিয়ার এর পুকুর চালার উত্তর পশ্চিম কোনে আম গাছের নিচ থেকে গ্রেপ্তার দুজনকে ১০১২(এক হাজার বার) পিচ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামী সিরাজুল ইসলামের বিরুদ্ধে তিনটি মাদকদ্রব্য আইনের মামলা এবং পলাতক আসামী মাদক সরবরাহকারী মুরাদ প্রামানিক এর বিরূদ্ধে অন্যান্য মামলা সহ পাঁচটি মাদকদ্রব্য আইনের মামলা সংক্রান্তে তথ্য পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে জানা যায় ধৃত আসামি রহমান আসামি সিরাজুলের সেলসম্যান এবং গোপীনাথপুর এর ইউসুফ প্রামানিকের ছেলে মুরাদ প্রামানিক তাদেরকে এই ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য সরবরাহ করেছে। এ সংক্রান্তে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু হয়েছে ।
রাজবাড়ী জেলা পুলিশ সব সময়ই জনগনের পাশে থেকে মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি । ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here