Saturday, April 27, 2024

যৌনপল্লীতে বিক্রির চেষ্টা কালে এক তরুনী উদ্ধার: গ্রেফতার – ২

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ: দেশের বৃহত্তর দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টাকালে এক তরুনীকে উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এসময় দুইজন পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ২টার দিকে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।

গ্রেপ্তারকতরা হলো, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাধুখোলা গ্রামের শামীম হাসান জয় (১৯) ও একই এলাকার রায়হান (১৯)।

থানা পুলিশ ও উদ্ধার হওয়া তরুনীর পারিবারিক সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ওই নারী গাজীপুর একটি গার্মেন্টসে কাজ করেন। মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে শামীম হাসান জয় গত বুধবার (৭ জুন) ওই তরুনীর ফুঁসলিয়ে এনে গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টা করে। বুধবার সন্ধ্যার দিকে দৌলতদিয়া রেলস্টশন এলাকায় ওই তরুনী যৌনপল্লীতে বিক্রির উদ্দেশ্যে দরদাম করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। এসময় স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনা স্থলে গিয়ে ওই তরুনী কে উদ্ধার করে। সেই সাথে ২ জন মানব পাচারকারীকে গ্রেপ্তার করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেপ্তারকৃৃতদের বৃহস্পতিবার রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধার হওয়া নারীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here