Saturday, July 13, 2024

ডিবি’র অভিযানে রাজবাড়ী থেকে ২হাজার ১শত পিস ইয়াবা সহ ২ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ২হাজার ১শত পিস ইয়াবা সহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো: রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকার মোঃ আমজাদ হোসেন মিয়া’র ছেলে মোঃ আসিফ মিয়া ওরফে হাসু(৩২) ও শহরের সজ্জন কান্দা এলাকার (কাহার পাড়া) মোঃ বিল্লাল শেখের ছেলে মোঃ ফারুক শেখ(৩৪) ।

রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানান, তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ ৭ই সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর থানাধীন বিনোদপুর ২নং ওয়ার্ডের অন্তর্গত জনৈক আমজাদ হোসেন মিয়া, পিতা-মৃত জয়ধর মিয়ার বসতবাড়ীর ভিতরে হাসু এর বসতঘরের ভিতর থেকে আসামী মোঃ আসিফ মিয়া ওরফে হাসুকে ১,৪০০ (এক হাজার চারশত) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, যাহার অবৈধ বাজার মূল্য অনুমান ৪,২০,০০০/-(চার লক্ষ বিশ হাজার) টাকা এবং অপর আসামী মোঃ ফারুক শেখ(৩৪) কে তার বসত ঘর থেকে ৭০০ (সাত শত) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক অবৈধ বাজার মূল্য অনুমান ২,১০,০০০/-(দুই লক্ষ দশ হাজার) টাকা । এ ঘটনার বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন বলেও জানান তিনি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here