Friday, March 29, 2024

পাংশায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

উজ্জল হোসেন, পাংশা:রাজবাড়ীর পাংশায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১০টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তোবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম ও আওয়ামী লীগ এবং দলীয় নেতৃবৃন্দ।

এছাড়াও দিবসটি তাৎপর্য তুলে ধরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সদস্য, শহীদ ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত করে দোয়া করা হয়। সাইফুল ইসলাম বুরো’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান এ,কে,এম শফিকুল মোরশেদ আরুজ।

আরোও উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমুখ।
এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here