Monday, June 24, 2024

পাংশায় র‍্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউটিউব ব্যবসায়ী গ্রেপ্তার

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় অস্ত্র ও গুলিসহ মো. ওসমান শেখ (৩৩) নামের এক ইউটিউব ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব)।

বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে পাংশা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. ওসমান শেখ পাংশা উপজেলা বাবুপাড়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের মোঃ রাজ্জাক শেখের ছেলে। র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের ডিএডি মোঃ সিরাজুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল (২৭ডিসেম্বর) বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে পাংশা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামের হাজী মোঃ মনিরুল ইসলামের বাড়ীতে অভিযান পরিচালনা করে এবং চার তলা বিশিষ্ট ভবনের তৃতীয় তলার দক্ষিণ পার্শ্বের ফ্লাটের ভাড়াটিয়া মোঃ ওসমান শেখ কে আটক করে জিজ্ঞাসাবাদ করি। পরে তিনি নিজ হাতে লোহার তৈরি দেশীয় একটি ওয়ান শুটারগান (অস্ত্র) ও দুইটি শর্ট গানের কার্তুজ বের করে দেন। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে জানা যান তিনি দির্ঘ দিন যাবত বিভিন্ন এলাকায় অস্ত্র বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে এজাহার দায়ের সহ পাংশা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, অস্ত্র ও গুলিসহ এজাহার দায়ের পূর্বক আসামীকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

জানা যায়, গ্রেপ্তার মো. ওসমান শেখ দির্ঘদিন ঐ ফ্লাটে ভাড়া থেকে তার ইউটিউব ব্যবসা পরিচালনা করতেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here