Wednesday, February 8, 2023

পাংশায় র‍্যাবের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশায় বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী সাতটি অস্ত্র ও তিনটি কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি দল। এ ঘটনায় মঙ্গলবার (২৬ জুলাই) পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব। তবে এ ঘটনায় আটক হয়নি কেউ।

মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সোমবার (২৫ জুলাই) দুপুর ০১.৩০ মিনিটের সময় উপজেলার মৌরাট ইউনিয়নের জীবননালা গ্রামের মো. ইমরান মিয়া (২২) এর বসত ঘর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

মোঃ ইমরান মিয়া জীবননালা গ্রামের মোঃ রাজ্জাক মিয়ার ছেলে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে, দেশীয় তৈরী ২টি পাইপগান, ৪টি ওয়ান শুটার গান, ১টি রিভলবার ও শর্টগানের ৩টি কার্তুজ।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব আরোও জানায়, অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রাখার অপরাধে মো. ইমরান মিয়া (২২) ও তার পিতা মো. আব্দুর রাজ্জাক মিয়া(৫০) এর বিরুদ্ধে ARMS ACT, ১৮৭৮ এর ১৯A ধারায় (২৬ জুলাই) পাংশা মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। তারা আগে থেকেই পলাতক ছিলো।

বর্তমানে দেশের যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই ¯স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব।

পাংশা মডেল থানার পরিদর্শক তদন্ত উত্তম কুমার ঘোষ জানান, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় মো. ইমরান মিয়াকে প্রধান আসামি ও পিতা মোঃ আব্দুর রাজ্জাক মিয়াকে আসামি করে ২৬ জুলাই (মঙ্গলবার) পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব। যার মামলা নম্বর-১১।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here