Monday, June 24, 2024

পাংশায় ১৫ আগস্ট উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় ১৫ আগস্ট উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে মঙ্গলবার (১ আগস্ট) সকাল ১০.৩০ মিনিটের দিকে হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরি দিবস গুলো পালনের তাৎপর্যতা তুলে ধরেন। এছাড়াও তিনি সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রয়োজন নির্দেশনা প্রদান করেন। প্রস্তুতি মূলক সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা থানার অফিসার ইনচার্জ মাছুদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মাছুদুর রহমান রুবেল, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, মহিলা ভাইচ চেয়ারম্যান মোছা. রোকেয়া খাতুন, উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তাগণ বলেন, আজ আমরা যে তিনটি দিবস নিয়ে কথা বললাম প্রত্যেকটি দিবাই আমাদের জীবনে তাৎপর্যপূর্ণ। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন স্বাধীনতা যুদ্ধের মুক্তিযোদ্ধার সংগঠক। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতির জনকের পাশে থেকে দেশ স্বাধীনের জন্য সার্বক্ষণিক অনুপ্রেরণা যুগিয়েছেন। ফজিলাতুন্নেছা মুজিব জাতির জনকের পাশে থেকে দেশ স্বাধীনের জন্য সার্বক্ষণিক অনুপ্রেরণা যুগিয়েছেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here