Thursday, April 25, 2024

পাংশায় অস্ত্র সহ ১২ মামলার দুই আসামী গ্রেফতার

উজ্জল হোসেন, পাংশা(রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশা সরিষা ইউপিতে রবিবার (২৪ এপ্রিল) রাতে তিনটি অস্ত্র সহ ১২ মামলার আসামী সালমান শাহ্ (২৭) ও কাজল (২৬) নামে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

সালমান ইউপির খামারডাঙ্গী গ্রামের ছাত্তার এর ছেলে। কাজল একই ইউপির বহলাডাঙ্গা পশ্চিম পাড়া গ্রামের অনাথ আলীর ছেলে। এ সংক্রান্তে প্রেস ব্রিফিং করে পাংশা মডেল থানা পুলিশ।

সিনিয়র পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর দিক নির্দেশনায় রবিবার (২৪ এপ্রিল) রাত ১০ টায় উত্তম কুমার (ওসি তদন্ত) ও এস আই মিজানুর রহমান সহ পুলিশ ফোর্স নিয়ে আমরা সরিষা ইউপির বাঘারচরে এক অভিযান পরিচালনা করে একটি মেহগনী বাগানের ভিতর থেকে সালমান ও কাজলকে আটক করি।

এ সময় সালমানের কাছ থেকে দেশীয় তৈরি একনলা বন্দুক এবং কাজলের কাছ থেকে একটি একনলা বন্দুক ও একটি আট চেম্বার বিশিষ্ট রিভালবার উদ্ধার করি। এছাড়াও তাদের কাছ থেকে বন্দুকের দুই রাউন্ড তাজা কার্তুজ, রিভালবারের ৫ রাউন্ড গুলী ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করি।

ওসি মাসুদুর রহমান বলেন, গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে পাংশা সহ বাংলাদেশের বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও ডাকাতি সহ নানা অপরাধে ১২ টি করে মামলা রয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here