Tuesday, February 27, 2024

পাংশা উপজেলাকে “ক” শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে যৌথ সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলাকে “ক” শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে বৃহস্পতিবার (১৬ মার্চ) উপজেলার সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – রাজবাড়ী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রূপা রায়, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পৌরসভার মেয়র মো. ওয়াজেদ আলী, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাসুূুূদুর রহমান রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকেয়া বেগম, বাংলাদেশ আওয়ামী লীগ পাংশা উপজেলা শাখার সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুরো।

আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউপির চেয়ারম্যানগন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিল্লুল হাকিম বলেন – পাংশা উপজেলা ভূমিহীন নেই তবে যদি আরো যাচাই বাছাই করে পাওয়া যায় তাহলে ক শ্রেণীতে না হয়ে খ ও গ শ্রেণীতে ভাগ করে দেওয়া হবে। যাদের জমি আছে কিন্তু বাড়ি করার ক্ষমতা নেই তাদেরকে খ শ্রেণীতে ভাগ করে বাড়ি করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৌশলদার দের উদ্দেশ্য তিনি বলেন দয়া করে মানুষের অযথা ভুগাবেন না, দেশের জন্য কাজ করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here