Sunday, February 5, 2023

পৌর কাউন্সিলর সহ একাধিক মামলার দুই আসামী বিদেশী অস্ত্র ও গুলি সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)’র অভিযানে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলি সহ পাংশা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজুল ইসলাম (৪০) ও তার সহযোগী মীরকে (২২) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার তাজুল ইসলাম পাংশা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি পৌরসভার কোড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম খালাসীর ছেলে। হৃদয় মীর পৌরসভার নারায়ণপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে। তাজুল ইসলাম স্থানীয় ‘তাইজেল’ বাহিনীর প্রধান হিসেবে পরিচিত।

বুধবার (২৮শে সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং-এ বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন আহমেদ, ডিআইও-০১ সাইদুর রহমান, ডিবি’র ওসি প্রানবন্ধু বিশ্বাস ও স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ী জেলাকে সন্ত্রাস মুক্ত ,জঙ্গিবাদ মুক্ত করতে কাজ করে যাচ্ছে রাজবাড়ী জেলা পুলিশ। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় জেলার কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়নের চারাখালী গ্রামের মেহগনি বাগান থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলি সহ পাংশা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজুল ইসলাম (৪০) ও তার সহযোগী মীরকে (২২) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার তাজুলের বিরুদ্ধে পাংশা থানায় আগের তিনটি অস্ত্রসহ মোট আটটি মামলা এবং হৃদয় মীরের বিরুদ্ধে একই থানায় আগের তিনটি বিভিন্ন মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সুপার আরোও বলেন, রাজবাড়ী জেলাকে সন্ত্রাস মুক্ত করার লক্ষে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান অব্যাহত থাকবে। অপরাধীরা যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here