Tuesday, February 7, 2023

প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন কৌশলে মানুষকে লোভ দেখিয়ে সর্বস্ব লুটে নেওয়া প্রতারক চক্রের দুই সদস্যকে বিশেষ অভিযান চালিয়ে তাদের ঢাকা ও নারায়গঞ্জ জেলার বিভিন্ন এলাকা গ্রেপ্তার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে খোয়া যাওয়া গলিত স্বর্ন, নগদ অর্থ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো: নোয়াখালী জেলার দক্ষিন শুল্যদিয়া এলাকার রুহুল আমীনের ছেলে মোঃ মাসুদ হোসেন (৩২) ও শরিয়তপুর জেলার সখিপুর এলাকার আবুল সরদারের ছেলে শাহাদাৎ সরদার (৩৪)।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে রাজবাড়ী সদর থানায় এক সংবাদ সম্মেলনে এমন চাঞ্চল্যকর তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মোঃ রেজাউল করিম, রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, ডিআইও ওয়ান মোঃ সাইদুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন বলেন, গত ১১ অক্টোবর রাজবাড়ী জেলা স্কুলের সামনে আন্তঃ জেলা প্রতারক চক্র সুকৌশলে কলেজ ছাত্রী প্রিয়া আক্তারের কানের দুল, নগদ টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নিয়ে প্রতারক চক্র।

এ চক্রটি গত ১০ ই অক্টোবর ফরিদপুরে আসে। পর দিনই রাজবাড়ীতে ঘটনাটি তারা ঘটায় এবং ছটকে পরে।
এ ঘটনায় ১৫ অক্টোবর থানায় মামলা দায়ের হলে পুলিশ প্রযুক্তির ব্যাবহার করে মাঠে নেমে সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে। রাজন নামে আরেকজন পলাতক রয়েছে । তাকে গ্রেফতারের চেষ্ঠা চলছে। তবে বিভিন্ন মিডিয়াতে স্কেপোলামিন বা কেমিক্যাল মিশিয়ে অজ্ঞান করে শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে স্কেপোলামিনের কোন অস্তিত্বের তথ্য পাওয়া যায় নি। আমরা গ্রেফতার আসামীদেরকে আদালতের মাধ্যমে রিমান্ড চাইব এবং এদের সাথে কারা কারা জড়িত রয়েছে তা বের করার জন্য অভিযান চলমান থাকবে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here