Thursday, April 18, 2024

বস আইসক্রিমের গাড়ির ধাক্কায় এনজিওর ম্যানেজার আহত

উজ্জল হোসেন, পাংশা: কুষ্টিয়া রাজবাড়ীর মহাসড়কে পাংশা ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেল এর তেল নিয়ে হাইওয়ে রাস্তায় উঠার সময় বিপরীত দিক থেকে আসা বস ডেইরি মিল্ক আইসক্রিমের গাড়ির সাথে ধাক্কা লেগে পাংশা শাখার সেতু এনজিওর ম্যানেজার দিথি আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কে এই ঘটনাটি ঘটে। জানা যায় – সেতু এনজিওর ম্যানেজার পাংশা ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেল এর তেল নিয়ে হাইওয়ে রাস্তায় উঠার সময় রাস্তার বিপরীত দিক থেকে আসা বস ডেইরি মিল্ক আইসক্রিমের একটি গাড়ি এসে আমার মোটরসাইকেলে এসে ধাক্কা দেয় এসে আমার গাড়ির ভেঙ্গে যায় এবং আমার পায়ের অনেক আঘাত লাগে পরে ফিলিং স্টেশনের সাথে থাকা কিছু লোক ও আমার সেতুর কর্মী এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসা শেষে তিনি কর্মস্থলে ফিরে জান, অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন – আইসক্রিম এর মালিকের বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

ঘটনার বিষয়ে বস ডেইরি আইসক্রিমের মালিক রাজ্জাকের সাথে কথা হলে তিনি বলেন – আমাদের আইসক্রিমের গাড়িতে ধাক্কা লাগে এবং সে আহত হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন, পরে ঐ খান থেকে তাকে এক্সরে করার জন্য বাহিরে পাঠানো হয়। আমরা সাথে থেকে তার চিকিৎসার খরচ বহন করি।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here