Monday, June 24, 2024

বাওনারা বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাউনারা বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৬ আগস্ট বাউনারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মোট ১৭জন জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করে। সভাপতি হিসেবে নির্বাচিত হয় মাহবুবুর রহমান মুকুল। সহ-সভাপতি হিসেবে আব্দুল্লাহ আল মামুন সুজন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোহাম্মদ আব্দুল আলী বাচ্চু।

যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোহাম্মদ রাকিবুজ্জামান মিয়া রুবেল। সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মোহাম্মদ সাব্বির খান। নিরাপত্তা ও যোগাযোগ সম্পাদক মোঃ জাহিদ শেখ। কার্যকরী সদস্য মোঃ জসিম মোল্লা, মোঃ হারুন শেখ, মোহাম্মদ আকবর আলী শেখ, মোহাম্মদ মিলন শেখ নির্বাচিত হয়েছে।
কোষাধক্ষ্য পদে কবির হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক নাসির হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শ্রী রমেশ মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

নির্বাচন পরিচালনা করেন বালিয়াকান্দি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও বাউনারা বাজার নির্বাচন পরিচালনা কমিটির প্রিজাইডিং অফিসার আবু বক্কর সিদ্দিক।

প্রিজাইডিং অফিসার আবু বকর সিদ্দিক বলেন আমরা সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত করতে আইন শৃঙ্খলা বাহিনী সহ সকলের সহযোগিতা পেয়েছি। নির্বাচন সুষ্ঠু করতে যা যা করণীয় আমরা সকল কিছুই করেছি।

নির্বাচন বিষয়ে ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ আলী মাস্টার জানান, আজকে বাউনারা বাজারে শান্তিপূর্ণভাবে বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হল। ভোটার গণ শতভাগ ভোট প্রয়োগ করেছে। যারা নির্বাচিত হলেন আগামী তিন বছর বাজারের উন্নয়নে সঠিকভাবে পদক্ষেপ গ্রহণ করা সহ সকল ব্যবসায়ীর স্বার্থ রক্ষা করবেন।
নির্বাচন দেখে আমি অত্যন্ত খুশি।

নির্বাচনে বিজয় লাভ করে সভাপতি মাহবুবুর রহমান জানান আমি এই দিয়ে তিনবার নির্বাচিত হয়েছি। আমি সকল ব্যবসায়ী ভোটার ভাইদের প্রতি চির কৃতজ্ঞ। আমাকে নির্বাচিত করে যে দায়িত্বভার তারা অর্পণ করেছে সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য সকল ব্যবসায়ীর সহযোগিতা কামনা করি। ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here