Wednesday, February 8, 2023

বালিয়াকান্দিতে মুরগী ফার্মের কর্মচারি নিখোঁজ

স্টাফ রিপোর্টার: রাজবাড়ীর বালিয়াকান্দিতে মুরগী ফার্মে কর্মরত কর্মচারী ফার্ম থেকে নিখোঁজ হওয়ায় থানায় একটি নিখোঁজ ডায়রী করেছে কর্মচারীর পিতা মোঃ আকিদুল মোল্লা।

বালিয়াকান্দি থানার নিখোঁজ ডায়রী নং ৪৫৩/২২ সুত্রে জানা গেছে, বালিয়াকান্দি সদর ইউনিয়নের খোদ্দমেগচামী গ্রামের দরিদ্র আকিদুল মোল্লার ছেলে মোঃ আল আমিন মোল্লা (১৭), একই ইউনিয়নের পাইককান্দি গ্রামের মোঃ আহাদ আলী ফকিরের ছেলে মিজানুর রহমানের মুরগী ফার্মে বেতনভূক্ত কর্মচারী হিসেবে কাজ করতো। এমনকি রাতেও ফার্মে অবস্থান করতো। গত ৬ সেপ্টেম্বর রাতে প্রতিদিনের ন‍্যায় খাওয়া দাওয়া সেরে মুরগী ফার্মেই ঘুমিয়ে পরে। পরদিন সকালে আর ফার্ম কর্মচারী আল আমিনকে পাওয়া যায়নি। নিখোঁজ আল আমিনের কাছের দুরের সকল আত্মীয়স্বজনের বাড়ীতে অনেক খোঁজাখুজির পর কোনো সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়রী করেছে তার পিতা মোঃ আকিদুল মোল্লা।
বিষয়টি নিয়ে এলাকার মধ‍্যে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

কিশোর আল আমিন নিখোঁজ বিষয়ে তার পিতা আকিদুল মোল্লা বলেন, সংসারে অভাব অনটন থাকায় আমার ছেলে আল আমিন দীর্ঘদিন যাবৎ পাশ্র্ববর্তী গ্রাম পাইককান্দির মোঃ আহাদ আলী ফকিরের ছেলে মোঃ মিজানুর রহমানের মুরগী ফার্মে কাজ করে আসছিলো। সে ফার্মেই রাত্রিযাপন করতো। প্রতিদিনের মতো গত ৬ সেপ্টেম্বর রাতে ফার্মে ঘুমাতে গিয়ে সকালে আর ফিরে আসেনি। ৩/৪ দিন খোঁজাখুঁজি করে না পেয়ে বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়রী করেছি। যার নাম্বার ৪৫৩/২২, তারিখ ১১/৯/২০২২ইং। ডায়রীভুক্ত হওয়ার পর পুলিশ এসে ফার্ম মালিকের নিকট জিজ্ঞাসাবাদ করে গেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ আল আমিনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here