Wednesday, February 8, 2023

বালিয়াকান্দির আড়কান্দি উচ্চ বিদ‍্যালয়েের ম‍্যানেজিং কমিটির নির্বাচন

মোঃ আমিরুল হক ঃ ৩১ আগষ্ট বুধবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে প্যানেলে বিহিন ৭ জন প্রতিদ্বন্দিতা করছেন। এরা হলেন, আব্দুল গফফার শেখ, ওবায়দুর মন্ডল, ওহিদুল মন্ডল, বিকাশ কুমার দে, মমিন শেখ, আঃ মজেদ শেখ ও সাগর রাহা (অসিম)।

সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। আড়কান্দি উচ্চ বিদ্যালয় অভিভাবক প্রতিনিধি নির্বাচনে মোঃ ওবায়দুর মন্ডল ২৪৮, ওহিদুল মন্ডল ২৪৫, সাগর রাহা (অসিম) ২৪৩ ও মোঃ মাজেদ শেখ ২২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর ৩ সদস্য ভোট পেয়েছেন, বিকাশ চন্দ্র দে ১৬৯, মোঃ মমিন শেখ ২০৪ ও আব্দুল গফফার শেখ ২১৯ ভোট। সংরক্ষিত মহিলা সদস্য পদে বিনাপ্রতিদ্বন্তিতায় নির্বাচিত হয়েছেন হোসনেয়ারা বেগম। আড়কান্দি উচ্চ বিদ্যালয়ের মোট ভোটার সংখ্যা ৫৪৫ টি। ভোট কাষ্ট হয়েছে ৪৭৩টি।

নির্বাচনে পরিচালনা করেন প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন কা বালিয়াকানন্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার। আড়কান্দি উচনচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পলাশ কুমার দে বলেন, আজ যাঁরা নির্বাচিত হয়ে এলেন তারা আমাদের বিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সহযোগীতা করবেন। আমরা শিক্ষকরা বিদ্যালয়ের পরিবেশ ও শিক্ষার মানুন্নয়নে আপ্রান চেষ্টা করে যাব।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here