Monday, February 6, 2023

মাটি টানা টলিতে পিষ্ট হয়ে প্রান গেলো তৃতীয় শ্রেণীর ছাত্রের

মোজাম্মেল হক লালটু গোয়ালন্দ: রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ওমর আলী মোল্লার পাড়া সংযোগ সড়কে মাটির টানা টলির চাক্কায় পিষ্ট হয়ে মারা গেছে দৌলতদিয়া আঞ্জুমান কাদরিয়া দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্র রিয়ান (১১) ।  রোববার (১৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহত রিয়ান(১১) গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের তেনাপচা গ্রামের অটোরিকশা চালক রেজাউল করিমের ছেলে বড় ছেলে।

জানাগেছে, রিয়ান তার খালা বাড়ী ফকির পাড়া বাইসাইকেল যোগে বেড়াতে গিয়ে ছিলো। আজ বেলা সাড়ে ১২টার দিকে বাইসাইকেল যোগে খালা বাড়ি থেকে ফেরার পথে ওমরের মোল্লার পাড়া কলাবাগানের কাছাকাছি আসলে তার পিছন থেকে আসা দ্রুত গতির মাটি টানা টলি তার বাইসাইকেল কে ধাক্কা দিলে বাইসাইকেল থেকে সিটকে রাস্তায় পরে যায় রিয়ান। মাটি টানা টলির পিছনের একটি চাকা রিয়ান মাথার উপর দিয়ে উঠে গেলে ঘটনা স্থানেই রিয়ানের মৃত্যু হয়। পথচারী এই ঘটনাটি দেখে দ্রুত রিয়ানের বাবা মাকে খবর দেয়।মাটি টানা টলিটিকে ধরতে পারেনি কেউ।

রিয়ানের বাবা রেজাউ ও মা পারভীন বলেন, আমাদের বিয়ে হওয়ার পর থেকে কোন বাচ্চা হতো না। ডাক্তার কবিরাজ দিয়ে চিকিৎসা করার ১০ পর এই বাচ্ছাটি হয়েছে। আমার ছেলে দৌলতদিয়া আনজুমান কাদরিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্র। আমার কোল যে খালি করেছে আমরা তার কঠিন বিচার চাই।বুক থাপরিয়ে থাপরিয়ে এই সকল বিলাপ করে করে মা-বাবা দুজনই জ্ঞান হারিয়ে ফেলছে। তাদের চিৎকারে আশপাশের শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here