Monday, March 4, 2024

মাদ্রাসা শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের পক্ষে রেলপথ মন্ত্রীকে সংবর্ধনা

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা, কালুখালী এবং বালিয়াকান্দী ‘উপজেলার মাদ্রাসা শিক্ষক এবং কর্মচারী কল্যান পরিষদের পক্ষ থেকে রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে । বৃহস্পতিবার ( ৮ ফেব্রুয়ারী) বেলা ১১.৩০ মিনিটের দিকে পাংশা জর্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা প্রদান করা হয়। হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন – রেলের টিকিটের কালো বাজারি ঠেকানোর জন্য যা যা করা দরকার আমরা করবো, ইতিমধ্যে ট্রেনের টিকিটের কালো বাজারি ধরা পড়ছে ।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরর্শেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস, উপজেলা আ.লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুরো, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল,পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ ইয়ামীন আলী, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটু, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ও মাদ্রাসার শিক্ষকদের পক্ষ হতে অধ্যক্ষ মাওঃ আওয়াবুল্লাহ ইব্রাহীম সহ অন্যান্যরা।

পরে মাদ্রাসার শিক্ষক এবং কর্মচারী কল্যান পরিষদের পক্ষ হতে প্রধান অতিথি রেলপথ মন্ত্রী কে ক্রেষ্ট প্রদান করা হয়। পরিশেষে অনুষ্ঠানের সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করেন।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here