Monday, June 24, 2024

মোবাইল অ্যাপে পুলিশি সেবা পাবে মহাসড়কের পরিবহণ চালক ও যাত্রীরা

উজ্জল হোসেন : এখন থেকে হ্যালো (এইচ পি ) মোবাইল অ্যাপস মাধ্যমে সেবা পাবে পরিবহন চালক ও যাত্রীরা। পাংশা হাইওয়ে থানা পুলিশ যাত্রীদের সেবা নিশ্চিতে কাজ করে আসছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী পাংশা হাইওয়ে থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এক কমিউনিটি পুলিশিং সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এস.এম আসাদউজ্জামান।

এ সময় তিনি আরও বলেন, মহাসড়কে চালক ও যাত্রীদের সেবা পেতে হাইওয়ে পুলিশের অতিরিক্তি আইজিপি মো: শাহাবুদ্দিন খান বিপিএম(বার) এর দিক নির্দেশনায় হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ শাহীনুর আলম খানের সহযোগীতায় রাজবাড়ীর পাংশা হাইওয়ে থানার আয়োজনে এক কমিউনিটি পুলিশিং সভা করা হয়েছে। এসভায় হ্যালো ( এইচপি) মোবাইল অ্যাপসের মাধ্যমে লিখে সেবা পাবেন পরিবহনের যাত্রীরা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালুখালীর মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশ হেডকোয়াটার্সের (এএসআই) এমদাদুল হক, কনষ্টবল মো: রাসেল রানা, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, কালুখালী প্রেসক্লাবের সভাপতি মো: ফজলুল হক, পাংশা হাইওয়ে থানা কমিউনিটি পুলিশিং কমিটির সহ — সভাপতি আবু সাইদ, এসআই মো: হাসানসহ হাইওয়ে থানার পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পুলিশিং সভার সঞ্চালনা করেন, পাংশা হাইওয়ে থানার সার্জেন্ট মাহমুদন্নবী। প্রধান অতিথি বক্তব্যে মিজানুর রহমান মজনু বলেন, রাজবাড়ী— ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের সহযোগীতায় এ হাইওয়ে থানাটি প্রতিষ্ঠিত হয়। থানাটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে মহাসড়কে চুরি, ডাকাতি, ছিনতাই রোধে পুলিশ সব সময় সেবা দিয়ে যাচ্ছে। এখন মোবাইলে সেবা দেওয়ার মাধ্যমে পরিবহনের যাত্রীদের সেবা আরেও এক ধাপ এগিয়ে গেল।

পুলিশিং সভা শেষে মহাসড়কে চলাচলকারী বিভিন্ন দূরপাল্লার পরিবহন চালক ও যাত্রীদের মাঝে কি ভাবে এ অ্যাপস ব্যবহার করে সেবা পাওয়া যাবে সেই সংক্রান্ত লিফলেট বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here