Sunday, May 19, 2024

রাজবাড়ীতে ট্রেনে কাটা পরে একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ  রাজবাড়ীর পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় ট্রেনে কাটা পরে আজাদ মোল্লা (৫৫) এর মৃত্যু হয়েছে । আর্থিক অস্বচ্ছলতা ও একাকীত্বের বিষন্নতায় তিনি আত্নহত্যা করেছেন বলে জানা গেছে।

বুধবার (১৭ এপ্রিল) সোয়া ১১ টার দিকে রাজবাড়ী থেকে ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেন টি পাচুরিয়া স্টেশন অতিক্রম করার সময় ভিকটিম নিজে ইচ্ছাকৃত ভাবে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেন বলে স্থানীয় সূত্রে জানা যায়।

নিহত আজাদ মোল্লা রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মৃত আবেদ মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনটি পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় পৌঁছালে আজাদ মোল্লা ইচ্ছাকৃতভাবে রেল লাইনে মাথা দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত (ওসি) সোমনাথ বসু জানান, আজাদ মোল্লা একজন দরিদ্র মানুষ। তার জমিজমা বা অর্থসম্পদ কিছুই নেই। একমাত্র মেয়ের বিয়ে হওয়ার পর থেকে তিনি একাই বসবাস করতেন। তিনি দুইবার বেইন স্ট্রোক করেন। শারীরিকভাবে তিনি খুবই অসুস্থ ছিলেন। একদিকে একাকীত্ব ও অসুস্থতা এবং অন্যদিকে আর্থিক সংকটে চিকিৎসা করাতে পারছিলেন না। স্থানীয় চেয়ারম্যান ইউপি সদস্যদের সাথে কথা বলে প্রাথমিক তদন্তে জানা গেছে এসব বিষয় নিয়ে মানসিক কষ্টে তিনি ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন।

আজাদ মোল্লার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে ওসি জানান।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here