Sunday, May 26, 2024

রাজবাড়ীতে তিনজনের ফাঁসির আদেশ

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে অপহরণের পর চতুর্থ শ্রেণীর ছাত্র রিফাত হত্যা মামলায় তিন আসামীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ সময় আসামিদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ প্রদান করা হয়। 

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১২ টায় রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. সাব্বির ফয়েজ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৮/৩০ ধারায় এ রায় দেন। এ সময় দন্ডপ্রাপ্ত আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্তরা হলো : রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার টিএন্ডটি পাড়া এলাকার রঞ্জিত কুমারের ছেলে রঞ্জন ওরফে রক্তিম, সজ্জনকান্দার দুলালের ছেলে রাসেল ও চরনারায়নপুর এলাকার আব্দুল মালেকের ছেলে রনি।

আদালত ও মামলা সুত্রে জানা যায়, গত ২০১৩ সালের ৬ নভেম্বর দুপুরে বিদ্যালয় থেকে ফেরার পথে সজ্জনকান্দা এলাকার প্রবাসী মোক্তার মন্ডলের ছেলে শিশু রিফাত কে অপহরন করে আসামীরা। এরপর ১৫ লক্ষ টাকা মুক্তিপন চাওয়া হয়। মুক্তিপন না পেয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর সজ্জনকান্দা এলাকার ভৈরব শীলের টয়লেটের ট্যাঙ্কিতে মরদেহ লুকিয়ে রাখেন ।

এ ঘটনায় পুলিশ ফোন নম্বরের সূত্র ধরে আসামীদের গ্রেপ্তার করলে তদের স্বীকারোক্তি অনুযায়ী ওই বছরের ৯ নভেম্বর মরদেহটি উদ্ধার হয়।

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর (ভারপ্রাপ্ত পিপি) এ্যাডভোকেট সাইফুল হক বলেন, ‘শিশু রিফাতকে অপহরনের পর হত্যার ঘটনায় এ মামলায় দীর্ঘ শুনানী শেষে বিচারক একটি সুন্দর রায় দিয়েছেন। আদালতের রায়ের প্রতি আমরা সন্তুষ্ট ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here