Monday, June 24, 2024

রাজবাড়ীতে ‘ন্যায়কুঞ্জে’র উদ্বোধন করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক:  রাজবাড়ীতে ‘ন্যায়কুঞ্জে’র উদ্বোধন করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। ৯ এপ্রিল (রোববার ) দুপুরে রাজবাড়ীর কোর্ট চত্বর এলাকায় ‘ন্যায়কুঞ্জে’র উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের জানান,  দেশের ৬৪টি জেলায় বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার নির্মাণ করা হচ্ছে । তিনি জানান, ‘ন্যায়কুঞ্জ’ নামে এই বিশ্রামাগারগুলোতে থাকবে ওয়াশরুম, ফাস্টফুডের দোকানসহ থাকবে বসার স্থান।

এ সময় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেন, বিচারপ্রার্থীরা প্রত্যন্ত অঞ্চল থেকে এসে সারাদিন কোর্ট চত্বরে অবস্থান করেন। এসময় তারা যে সঙ্কটগুলোতে ভোগেন তার কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী বিশ্রামাগার করার নির্দেশনা দিয়েছেন।’

এ সময় প্রধান বিচারপতির সঙ্গে রাজবাড়ী জেলা ও দায়রা জজ রুহুল আমীন, জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানসহ বিচার বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ন্যায়কুঞ্জ উদ্বোধন শেষে প্রধান বিচারপতি রাজবাড়ীর কোর্ট চত্বর এলাকায় বকুল ফুলের গাছের চারা রোপণ করেন। পরে জেলার বিচার বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় সভায় অংশ গ্রহন করেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here