Monday, March 4, 2024

রাজবাড়ীতে মাদক মামলায় দুই জনের ৫বছরের কারাদণ্ড

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ  মাদক মামলায় দুই জনকে ৫বছরের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে রাজবাড়ী অতিরিক্ত দায়রা জজ আদালত-১ ।

১জানুয়ারি (সোমবার) বিকেলে রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১-এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার জাহান ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিল ৯(খ)/১৯(৪) ধারায় এ রায় প্রদান করেন ।
দন্ডপ্রাপ্তরা হলো: দৌলতদিয়া শামসু মাস্টারের পাড়ার মৃত নাজমুল হোসেনের ছেলে মোঃ রতন মিয়া (২৮) ও দৌলতদিয়া শাহ বেপারী পাড়ার মৃত অহেদ মন্ডলের ছেলে মোশারফ মন্ডল ( ৩২) ।
রায় ঘোষনার সময় আসামী রতন মিয়া পলাতক ছিলেন ,অপর আসামী মোশারফ মন্ডলকে কারাগারে প্রেরণ করা হয়।
এ মামলায় আসামী পক্ষের আইনিজীবী ছিলেন এডভোকেট মোঃ মেহেদী হাসান ও রাষ্ট্র পক্ষের আইনিজীবী ছিলেন অতিরিক্ত পি.পি মোঃ আবু বকর মিয়া ।

মামলার দায়রা নাম্বার -৫২/২০২৭ , জি.আর নাম্বার -১৫১/২০১৬ । গোয়ালন্দ ঘাট থানার মামলা নাম্বার -০৮,তারিখ ০৯/০৮/২০১৬ ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানাধীন যৌন পল্লী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের অভিযানে খলিল মন্ডলের বাড়ীর সামনের গলি থেকে মোঃ রতন মিয়াকে কে ১৫০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয় ,পরে যৌনপল্লী এলাকার বিসমিল্লাহ বোডিং সামনে থেকে ৫০৭ পিস ইয়াবা সহ মোশারফ মন্ডলকে গ্রেফতার করা হয় । এ সংক্রান্তে গোয়ালন্দ ঘাট থানায় মাদক মামলা দায়ের করে র‍্যাব। যার মামলা নং- ০৮ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here