Monday, March 4, 2024

রাজবাড়ীতে যুগ্নসচিব দিলসাদ বেগমে’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা প্রশাসক হিসেবে প্রশংসার সাথে দায়িত্ব শেষ করার পর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের যুগ্মসচিব পদে পদোন্নতি লাভ করেন দিলসাদ বেগম । গতকাল ৪ ই জুন রাজবাড়ীতে সফরে আসেন তিনি।

সার্কিট হাউসে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান।

পরে যুগ্মসচিব তার পূর্ববর্তী কর্মস্থল জেলা প্রশাসকের কার্যালয়ে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান জেলা প্রশাসক আবু কায়সার খান, উপ পরিচালক (স্থানীয় সরকার) আসাদুজ্জামান রিপন , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্না রানী সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুন সহ সিনিয়র সহকারী কমিশনার, সহকারী কমিশনার, প্রশাসনিক কর্মকর্তাসহ কার্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

এরপর জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে কারা অধিদপ্তর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের রাজবাড়ী জেলার কর্মকর্তাগণের সঙ্গে যুগ্মসচিব দিলসাদ বেগম মতবিনিময় করেন।

পরে তিনি সুরক্ষা সেবা বিভাগের সাথে সংশ্লিষ্ট উক্ত কার্যালয় সমূহ পরিদর্শন করেন। সরকারি সফর শেষে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা করেন।
রাজবাড়ীতে সাবেক জেলা প্রশাসক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের যুগ্মসচিব দিলসাদ বেগমকে রাজবাড়ীতে পেয়ে সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারী রাজবাড়ীর স্থানীয় ব্যাক্তিবর্গ যুগ্মসচিব দিলসাদ বেগমকে ফুলেল শুভেচ্ছা জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here