Friday, April 26, 2024

পাংশা সরকারি কলেজে নবাগত অধ্যক্ষের যোগদান

উজ্জল হোসেন, পাংশা: অধ্যক্ষ প্রফেসর মোঃ ইয়ামিন আলী রাজবাড়ীর পাংশা উপজেলার পাংশা সরকারি কলেজে নবাগত অধ্যক্ষ হিসাবে যোগদান করেন।

তিনি গত ৪ঠা জুন রবিবার সকালে কলেজে যোগদান করেন। নবাগত অধ্যক্ষের যোগদানের পর পরই পাংশা সরকারি কলেজের শিক্ষক পরিষদ, আবুল মাহমুদ ছাত্রবাস, কলেজ ছাত্রলীগের পক্ষ হতে নবাগত অধ্যক্ষ কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূশরাত হাছনীন, কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক এ,কে ,এম শরিফুল মোর্শেদ রনজু, শিক্ষক মন্ডলী ও কর্মচারী সহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ। কলেজে যোগদানকারী অধ্যক্ষ জানান কলেজের শিক্ষার মান উন্নয়ন সহ কলেজের অবকাঠামো গত উন্নয়ন করার লক্ষ্যে কলেজের শিক্ষক মন্ডলী সহ কর্মচারীদের সাহায্য সহযোগতা একান্ত কাম্য মনে করেন। উল্ল্যেখ যে অধ্যক্ষ প্রফেসর মোঃ ইয়ামিন আলী কলেজে অধ্যক্ষ হিসাবে যোগদানের পর পাংশা সরকারি কলেজের পক্ষ হতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্বা মোঃ জিল্লুল হাকিম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

তিনি শিক্ষা জীবন শেষে ১৯৯৬ সালে বি,সি, এস এ শিক্ষা ক্যাডার হিসাবে মাগুড়া সরকারী হোসেন সোহরাওয়ারদি কলেজে প্রভাষক হিসাবে যোগদান করেন। সুত্র জানান পাংশা সরকারি কলেজে অধ্যক্ষ হিসাবে যোগদানের পূর্বে তিনি মেহেপুর সরকারী মহিলা কলেজে উপাধ্যক্ষ হিসাবে নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করেন। তিনি ঝিনাইদাহ জেলার শৈল্যকূপা উপজেলার হাকিমপুর ইউনিয়নের শহিদ নগর গ্রামের অধিবাসী এবং বর্তমানে তিনি এক কন্যা সন্তানের জনক।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here