Wednesday, February 21, 2024

রাজবাড়ীতে ৩ দিন পর শিক্ষা মেলা ও উপকরন প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদকঃ   জাতীয় শিক্ষাব সপ্তাহ উপল‌ক্ষে ১২ থে‌কে ১৪ মার্চ পর্যন্ত তিন দিনব্যািপী ‌শিক্ষা মেলা ও উপকরণ প্রদর্শনীর নি‌র্দেশনা থাক‌লেও অদৃশ্য কার‌ণে শুক্রবার (১৭ মার্চ) রাজবাড়ীর টাউন মক্তব সরকারি প্রাথ‌মিক বিদ্যাওল‌য়ের দ্বিতীয় শাখায় শিক্ষা মেলা ও উপকরন প্রদর্শনীর আয়োজন করা হয় ।

জাতীয় শিক্ষা সপ্তাহ শেষ হওয়ার ৩ দিন পর ১৭ই মার্চ শুক্রবার শিক্ষা মেলা ও উপকরন প্রদর্শনীতে শিক্ষার্থীদের উপস্থিতি তেমন ছিলোনা ।
মূলত উপকর‌ণের সঙ্গে শিশু‌দের প‌রিচয় ও পড়ার প্রতি আগ্রহ সৃ‌ষ্টির মান‌সে অধিদপ্তর শিক্ষা সপ্তা‌হে এ মেলায় আ‌য়োজ‌নের বরাদ্দ দেন।

মেলায় উপস্থিত ছিলেন না জেলা প্রাথ‌মিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল তার মোবাইল ফো‌নে একা‌ধিকবার ফোন দি‌লেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেননি।

এ সময় মেলা প্রাঙ্গ‌নে রাজবাড়ীর সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার একেএম তৈফিকুর রহমান , রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার উপ‌স্থিত থাক‌লেও এই মেলা সম্প‌র্কে কিছুই বল‌তে রা‌জি হননি।
জাতীয় শিক্ষা সপ্তাহ শেষ হওয়ার ৩ দিন পর এ মেলার আ‌য়োজন শিশু‌দের জন্য কতটা সুফল ব‌য়ে আন‌বে তা প্রশ্ন‌বিদ্ধ।

নাম প্রকাশে অনেক শিক্ষক জানান, আমাদের আগেই প্রস্তুতি ছিলো কিন্তু অফিসের নির্দেশনা না পাওয়ার কারনে মেলা হয় নি।”
গতকাল সন্ধ্যার পর খবর পেয়েছি আমাদের বিদ্যালয়ে শিক্ষা মেলা ও প্রদর্শনী হবে বলে জানিয়েছেন রাজবাড়ী টাউন মক্তব বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুন কক্স ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here