Monday, March 4, 2024

রাজবাড়ী -২ আসনে নৌকার মাঝি জিল্লুল হাকিম কে শুভেচ্ছা

উজ্জল হোসেন, পাংশা(প্রতিনিধি) : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা পঞ্চমবারের মতো নৌকার টিকিট পেয়ে রাজবাড়ী -২ আসন(পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) উপজেলার বর্তমান সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

গত ৭ জানুয়ারী রবিবার শান্তিপূর্ন পরিবেশে এবং সুষ্ঠ ভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠীত হয়েছে। এ দিন সারা বাংলাদেশের ন্যায় রাজবাড়ী -২ আসনেও সকাল ৮ হতে একটানা ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত। পৌষের শীত এবং ঘন কুয়াশা উপেক্ষা করে ভোটারেরা তার পছেন্দর প্রার্থী কে ভোট দেওয়ার জন্য সারিবদ্ধ ভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়। এ নির্বাচন দেশবাসী সহ বহি: বিশ্বের কাছে গ্রহন যোগ্য নির্বাচন করার লক্ষ্যে প্রশাসনিক ভাবে সকল বাহিনীর সদস্যরা মাঠ পর্যায় নিরাপত্তা বলায় গড়ে তলে। যাতে করে ভোটারেরা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তার পছেন্দের প্রার্থীকে ভোট প্রয়োগ বা দিতে পারে। তবে ভোট গ্রহন শুরু হতে ভোট গননা পর্যন্ত পাংশার কোথাও কোন প্রকার অপ্রতিকর খবর পাওয়া যায়নি।

এ নির্বাচনে ৫বারের মত রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রাজবাড়ী-২ আসনের ( পাংশা-কালুখালী ও বালিয়াকান্দী উপজেলার) সংসদ সদস্য নির্বাচীত হলেন। রাজবাড়ী-২ আসনের( পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) উপজেলায় তার নৌকার মার্কার প্রাপ্ত ভোট সংখ্যা হচ্ছেঃ ২লাখ ৩১ হাজার ৮শত ৮৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক ঈগল মাকা নিয়ে ভোট পেয়েছেন ৪৬ হাজার ৪শত ৬৬ ভোট। জিল্লুল হাকিম পুনরায় রাজবাড়ী -২ আসনের এমপি নির্বাচিত হওয়ায় আজ সকাল থেকে প্রিয়নেতাকে ফুলের শুভেচ্ছা জানাতে আসেন বিভিন্ন চেয়ারম্যান ও নেতাকর্মীরা, তারই ধারাবাহিকতায় প্রিয়নেতাকে ফুলের শুভেচ্ছা জানান -পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুরো, ব্যারিস্টার মেহেদী হাসান, মাছপাড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার মহাশিন সহ নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীরা বলেন- বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম একাধীক বার সংসদ সদস্য হিসাবে নির্বাচীত হওয়ায় তার একান্ত প্রচেষ্টায় রাজবাড়ী-২ আসনে সকল ক্ষেত্রে বিপুল পরিমান উন্নয়ন মূলক কাজ করায় তারই প্রতিদান হিসাবে উক্ত তারিখের নির্বাচনে( পাংশা-কালুখালী এবং বালিয়াকান্দি) উপজেলার ভোটারবাসী তাদের মূল্যেবান ভোট দিয়ে জিল্লুল হাকিমকে ৫ বারের মত সংসদ সদস্য নির্বাচীত করেন। তবে রাজবাড়ী- ২ আসন (পাংশা, কালুখালী এবং বালিয়াকান্দি) উপজেলা বাসীর প্রাণের দাবী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনাকে যেন কোন একটি মন্ত্রিত্ব প্রদান করেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here