Thursday, April 18, 2024

শহিদ দিবসে ডিজে গানের সাথে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নাচ : দুঃখ প্রকাশ করলেন শিক্ষক

স্টাফ রিপোর্টার :  মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হিন্দি গানের সাথে শিক্ষার্থীদের নাচ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজে সাউন্ড সিস্টেমের সাথে হিন্দি ও বাংলা গানে শিক্ষার্থীদের নাচতে দেখা যায়। বিপ্লব বিশ্বাস নামে একটি ফেসবুক আইডিতে ড্যান্স এর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয় এবং অনেককেই সেখানে ভিনন্ন রকম মতামত করতে দেখা যায় ।

  ফেসবুক থেকে নেওয়া
ফেসবুক থেকে নেওয়া

এ বিষয়ে ২২শে ফেব্রুয়ারি দুপুরে সরেজমিনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুজ্জামান প্রামাণিকের সাথে কথা হয় প্রতিবেদকের । তিনি জানান, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের জন্য সাউন্ড সিস্টেম আনা হয় । আমাদের কার্যক্রম শেষ করে শিক্ষকেরা সবাই চলে গেলে শিক্ষার্থীরা ডিজে গানের সাথে নৃত্য করছে খবর পেয়ে নাচ গান বন্ধ করতে বলে দেই । আজকে বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের শাষন করেছি। বিষয়টি নিয়ে তিনি দুঃখ প্রকাশ করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মধুসূদন সাহা’র কাছে জানতে চাইলে তিনি বলেন ‘আমার এ বিষয়টি জানান নাই । তবে প্রধান শিক্ষকের সাথে কথা বলে দেখবো ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here