Monday, May 27, 2024

শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে সকল প্রকার ভাতা দ্বিগুণ করা হবে – এমপি

রাজবাড়ী জার্নাল:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ও মাতৃত্বকালীন ভাতা, হতদরিদ্র, খাদ্য বান্ধব কর্মসূচি, ১৫ টাকা কেজি চাউল, ভিজিডি ও টিসিবি সহসকল প্রকার ভাতা দ্বিগুণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য বিভিন্ন ভাতার ব্যাবস্থা করেছেন। কিন্তু তিনি যদি ক্ষমতায় না আসেন তাহলে সকল ভাতা বন্ধ হয়ে যাবে। তাই নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারোও বিজয়ী করতে হবে ।

বৃহস্পতিবার (৯ই নভেম্বর) রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ও মাতৃত্বকালীন ভাতা, হতদরিদ্র, খাদ্য বান্ধব কর্মসূচি, ১৫ টাকা কেজি চাউল, ভিজিডি ও টিসিবি সহ অন্যান্য সকল উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী ১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ।

রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন মোল্লার সঞ্চালনায়, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউপি চেয়ারম্যান মোঃ রাজিব মোল্লা (বাবু)’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোঃ ইব্রাহিম মোল্লা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ মিয়া সহ অন্যান্য ইউপি সদস্য , উপকার ভোগী সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মী বৃন্দ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here