Saturday, July 13, 2024

সাত কেজির স্বর্ণের বার উদ্ধার, ইউপি সদস্য সহ তিন জন গ্রেফতার

রাজবাড়ী জার্নাল প্রতিবেদকঃ  রাজবাড়ী জেলা পুলিশের অভিযানে সাত কেজি তিন শত গ্রাম ওজনের দশটি স্বর্নের বার উদ্ধার করা হয়েছে । এ সময় পাংশা থানার হাজরাপাড়ার শুকুর আলী শেখের ছেলে ছাত্তার শেখ ( ৩৩) , একই থানার বড় বন গ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে নাহিদ (১৯) ও কুষ্টিয়া জেলার খোকসা থানার ওসমানপুরের মৃত আয়েন উদ্দিনের ছেলে মোঃ জহুরুল ইসলাম (৩৮) । গ্রেফতার জহরুল তিন নং ওয়ার্ডের ইউপি । স্বর্ণের বার গুলো পাচার করার সময় গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ ।

এ বিষয়ে ১৪ই মার্চ (মঙ্গলবার) বেলা সারে ১২ টায় রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেছেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ।

এ বিষয়ে ১৪ই মার্চ (মঙ্গলবার) বেলা সারে ১২ টায় রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেছেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান । এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা,পাংশা থানার ওসি মোঃ মাসুদুর রহমান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী জেলা পুলসিহ জেলার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে ও বিভিন্ন মামলার আসামী গ্রেফতার করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় রাজবাড়ীর পাংশা থানা পুলিশ আসামী গ্রেফতার করে ফেরার সময় ১৪ই মার্চ (মঙ্গলবার) ভোর সারে ৫টার দিকে পাংশা থানা পুলিশ সন্দেহজনক ভাবে পাংশা থানা এলাকার চাঁদপুর গ্রামের জনৈক আব্দুল হালিমের বাড়ীর পাশে পাকা রাস্তার উপর থেকে একটি মোটরসাইকেলের গতি রোধ করে,এস অময় দুইজন পালিয়ে যাবার চেষ্ঠা করে পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করার সময় গ্রেফতার ছাত্তার জানায়, সে দৌড়ে পালানোর সময় রাস্তার পাশে তিনটি স্বর্ণের বার ফেলে দিয়েছিলো ।

উদ্ধারকৃত স্বর্ণের বার

পরবর্তিতে তাদের তল্লাশির সময় গ্রেফতার নাহিদের পায়ের জুতার ভেতর থেকে কচটেপ মোড়ানো ৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। দশটি স্বর্ণের বারের মধ্যে নয়টি অখণ্ড ও একটি বারের ভেতর ৬টি স্বর্ণের বিস্কুট ছিলো। গেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here