Friday, April 26, 2024

স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজবাড়ী শান্তি সংঘ’র নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার অন্যতম জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী শান্তি সংঘ’র পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

৩০ মে সোমবার রাজবাড়ীতে এক ভিডিও কনফারেন্স এর মধ্যদিয়ে জেলার এই অন্যতম সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনটির নতুন কমিটি গঠিত হয়।

২০২২-২০২৩ সালের নতুন কার্যকরী কমিটিতে মাসুদ রানা রশিদ সভাপতি ও জহিরুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। শান্তি সংঘের প্রধান উপদেষ্টা আকবর খানের স্বাক্ষরে কমিটির অনুমোদন প্রদান করা হয়।

শান্তি সংঘের নতুন এই কমিটিতে অন্যান্যরা হলেন সহ সভাপতি শেখ মহাসিন, ইসলাম শেখ, আব্দুল আলিম শেখ, যুগ্ম সম্পাদক রকুনুজ্জাম মিঠু আনিচ শেখ, সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব শেখ, সহ-সাংগঠনিক মোঃ শুভ শেখ, অর্থ সম্পাদক মাইন হাসান, আইটি সম্পাদক আবু সালেহ্, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তাইফুর রহমান তুষার, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম রানা, মান্নান বেগ, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রুবেল সরদার, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ লিটন, ক্রিরা সম্পাদক এখলাস শেখ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শামিম শেখ, দপ্তর সম্পাদক শান্ত বিশ্বাস, আন্তর্জাতিক সম্পাদক সোহেল শেখ এবং কার্যনির্বাহী সদস্য পদে, জালাল শেখ, সজিবুর রহমান সজিব, রাশেদুল ইসলাম, মোঃ রাব্বি, মোঃ রিদয়, মোঃ রিয়াজ, মোঃ শকিল।

উল্লেখ্য রাজবাড়ী শান্তি সংঘ প্রতিষ্ঠার পর থেকেই স্থানীয়ভাবে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবা এবং জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। গত করোনাকালীন সময়ে প্রতিষ্ঠানের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে ত্রান বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। নতুন এ কার্যকরী কমিটির মাধ্যমে সংগঠনের কর্ম পরিধি আরও প্রসারিত করার প্রত্যাশা ব্যক্ত করেছেন সংগঠনের সদস্যরা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here