Tuesday, April 23, 2024

হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৩৫টি মোবাইল প্রকৃত মালিকের কাছে হস্তান্তর

রাজবাড়ী প্রতিনিধি: হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৩৫টি মোবাইল ফোন জিডি মূলে উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করেছে রাজবাড়ী জেলা পুলিশ । মোবাইল ফোন ফিরে পেয়ে খুশি মালিকগণ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

২৭শে আগস্ট (রবিবার) দুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস বিজ্ঞপ্তির মধ্যদিয়ে মোবাইল ফোন গুলো প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) রেজাউল করীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

রাজবাড়ী পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ বলেন, হারিয়ে যাওয়া মোবাইলফোন উদ্ধার আমাদের নিয়মিত কাজের একটা অংশ । তারপরও এটা আমাদের একটা সাফল্য যে, মানুষের প্রয়োজনীয় মোবাইল ফোন হারিয়ে যাওয়ার পর সেগুলো উদ্ধার করে সেটিকে প্রকৃত মালিকের কাছে পৌছে দেওয়া আমাদের জন্য আনন্দের । মানুষ যেন জানতে পারে পুলিশ এ বিষয় গুলো নিয়ে কাজ করে এ জন্যই সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং। এর আগেও আমরা অনেকগুলো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করেছি ।

কিছুদিন আগে একজনের নিদেশ থেকে পাঠানো মায়ের চিকিৎসার টাকা ভুলে অন্য বিকাশ নাম্বারে চলে গিয়েছিলো ,সে টাকা উদ্ধার করেও আমরা প্রকৃত মালিকের হাতে তুলে দিয়েছি। আমাদের সাইবার সেল রয়েছে। সাইবার সেল মূলত এ কাজ গুলো করে থাকে। 

রাজবাড়ী বাসীর উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, আপনাদের কারো মোবাইল হারিয়ে গেলে সংশ্লিষ্ট থানায় জিডি করলে মোবাইল ফোন উদ্ধারে কাজ করছে পুলিশ ,আপনাদের কাছে অনুরোধ থাকবে মোবাইল হারিয়ে গেলে থানায় জিডি করে আমাদের অবহিত করবেন। ‘

রাজবাড়ী’র বিনোদপুরের ভাজনচালা এলাকার লিমা আক্তার বলেন, কিছুদিন আগে রাজবাড়ী সদর হাঁসপাতাল থেকে আমার মোবাইলটি হারিয়ে যায়, পরে আমি থানায় জিডি করে আজকে মোবাইলটি ফিরে পেয়েছি। এজন্য জেলা পুলিশের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

সিরাজুল নামে এক দোকান ব্যাবসায়ী জানান এক মাস আগে দোকান থেকে আমার মোবাইল ফোন টি চুরি হয়ে গিয়েছিলো ,আজকে পুলিশের মাধ্যমে ফিরে পেয়ে আমি খুব ই আনন্দিত । এ জন্য পুলিশের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here