Wednesday, February 21, 2024

৪৮ ঘন্টার মধ্যে অপহরণ মামলার ভিকটিম উদ্ধারসহ দুইজন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদকঃ  অপহরন মামলা দায়েরের ৪৮ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ দুইজন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প । এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয় টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প ।

বিজ্ঞপ্তিতে জানানো হয় , র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে অদ্য ৫ মার্চ দুপুর আনুমানিক ১৩.২০ ঘটিকার সময় ফরিদপুর জেলার সদরপুর থানাধীন পশ্চিম শ্যামপুর এলাকায় অভিযান পরিচালনা করে সাবরিনা আফরোজ সুমি(১৭) বছর বয়সী ০১ নারী ভিকটিমকে উদ্ধার করে। ঘটনার বিবরনে জানা যায় যে, উক্ত নারী ভিকটিমকে ১। আহসান শিকদার (২৭), পিতা- ওমর শিকদার, ২। আল-আমিন শিকদার(২৯), পিতা- ওমর শিকদার, সর্ব সাং-চরকুমুরিয়া, ইউপি-ঢেউখালী-উপজেলা/থানা-সদরপুর, জেলা- ফরিদপুরসহ আরো চারজন, ভিকটিমকে শুভেচ্ছা কিন্ডার গার্ডেনের সামনে থেকে জোরপূর্বক মাইক্রোবাসযোগে অপহরণ করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার স্থানীয়ভাবে খোজাখুজি করে ও বিভিন্ন পত্র পত্রিকায় নিখোঁজের বিজ্ঞপ্তি দিয়ে সন্ধানের চেষ্টা করে ব্যর্থ হন।

পরবর্তীতে আসামীদের বিরুদ্ধে ভিকটিমের পরিবার গত ০৩ মার্চ ২০২৩ তারিখ ফরিদপুর জেলা সদরপুর থানায় মামলা দায়ের করে। উক্ত নারী নিখোঁজ হওয়া সংক্রান্তে ভিকটিমের পিতা ও মাতা র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতা কামনা করেন। তদপ্রেক্ষিতে অদ্য ০৫-০৩-২০২৩ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে উক্ত ঘটনার পর থেকে উক্ত ভিকটিমকে উদ্ধার করার জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় আজ ০৫ মার্চ ২০২৩ইং তারিখে গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, আসামী ভিকটিমকে নিয়ে সদরপুর থানাধীন আমিরাবাদ এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্য পাওয়ার সাথে সাথে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কামন্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প কর্তৃক সদরপুর থানা আমিরাবাদ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অপরহণ মামলার প্রধান আসামীসহ তিন নম্বর আসামী এবং ভিকটিমকে মামলার ৪৮ ঘন্টার মধ্যে উদ্ধার করে।

পরবর্তীতে ভিকটিম সাররিনা আফরোজ সুমি(১৭) এবং এক নম্বর আসামী আহসান শিকদার(২৭) ও তার সহকারী আল-আমিন শিকদার(২৯)কে গ্রেফতার পূর্বক সদরপুর থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here