Friday, May 17, 2024

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিলেন রোমানা কবির

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার প্রত‍্যাশী রোমানা কবির গতকাল মঙ্গলবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াকান্দি উপজেলা শাখা কার্য‍্যালয় থেকে গ্রহন করেছেন।

দলীয় মনোনয়ন ফরম গ্রহনকালে রোমানা কবির বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগ রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে জড়িত। আমি বাংলাদেশ আওয়ামী যুব মহিলি লীগের উপজেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছি। আমি হাই কমান্ড ঘোষিত সকল কর্মকান্ড স্থাণীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পালন করি। বহরপুর ইউনিয়নের প্রায় কয়েকটি গ্রামের মানুষদের সাথে কথা বলে ২ নং বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম‍্যান হিসাবে নির্বাচন করার জন‍্য আশা ব‍্যাক্ত করি। তাদের কথা মতো গতকাল বিকালে বালিয়াকান্দি উপজেলা দলীয় কার্য‍্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।  আমি আশাবাদি যে দলীয় প্রতীক নৌকা আমিই পাবো।  দলীয় প্রতীক পেয়ে নির্বাচিত হলে বহরপুর ইউনিয়নবাসীদের জন‍্য সকল প্রকার উন্নয়নমূলক  কাজ কর্ম করবো।

রোমানা কবির আরো বলেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। আমি বালিয়াকান্দি উপজেলার মধ‍্যে ২নং বহরপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগ এর পক্ষ‍্য থেকে চেয়ারম‍্যা পদপ্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করে জনতার মধ‍্যে কাজকরম শুরু করেছি। ইউনিয়নবাসী দের নিয়ে মঙ্গলবার বিকালে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন‍্য ফতম  গ্রহণ করেছি। আমি আশাবাদী যে আমিই একমাত্র নারী প্রার্থী। আমাকে নৌকা প্রতিক বরাদ্দ দিলে অবশ‍‍্যই জয় এনে দিবো। আর আমাকে জয়ী করলে ইউনিয়নের সকল মানুষের সাথে নিয়ে রাস্তাঘাট, কালভার্ট, নলকুপ, বাল‍্যবিবাহ রোধ ও মাদক মুক্ত সমাজ গড়ার জন‍্য কাজ করবো ইনশাল্লাহ্।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here