Saturday, April 27, 2024

আত্নগোপনে থাকার ৮দিন পর ভ্যান চালককে উদ্ধার করলো পুলিশ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক ভ্যান চালক বাড়ীর কাউকে না জানিয়ে আত্বগোপনে থাকার ৮দিন পর সোমবার দুপুরে পুলিশ উদ্ধার করেছে। ওই ভ্যান চালকের নাম, মোঃ মুক্তার খাঁ (২২)। সে উপজেলার বহরপুর ইউনিয়নের চরগুয়াদাহ গ্রামের মোঃ বকু খাঁর ছেলে।
জানাগেছে, মোঃ বকু খাঁ তার ছেলে মুক্তার খাঁ গত ৪ জুলাই বিকাল ৪টার দিকে প্রতিদিনের ন্যায় ভ্যান গাড়ী নিয়ে বাড়ী থেকে বের হয়। কিন্তু অনেক রাত হওয়ার পরও বাড়ীতে ফিরে না আসায় পাশের বাড়ী, আত্বীয় স্বজন বাড়ী ও ছেলের বন্ধুদের বাড়ীতে খোঁজখবর নেন। তার কোন সন্ধান না পেয়ে এব্যাপারে গত ৫ জুলাই বালিয়াকান্দি থানায় নিখোঁজের সাধারণ ডায়রী নং ১৭৩ দায়ের করেন। জিডির সুত্রধরে পুলিশ তদন্তে নামে। তদন্তে জানাযায়, মুক্তার খাঁ সাড়ে ৩ বছর আগে উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচারা এলাকায় বিয়ে করেন। বিয়ের পর তাদের একটি সন্তান হয়। সন্তান রেখে পুত্রবধু তার বাবার বাড়ীতে চলে যায়। বাবার বাড়ী থেকে তার পরকীয়া প্রেমিকের সাথে উধাও হয়। সেখানে কিছুদিন থাকার পর আবার বাবার বাড়ীতে চলে আসে। পরে মোক্তার খার সাথে মোবাইলে যোগাযোগ করে দু,জন মিলে রাজবাড়ীতে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। তাকে উদ্ধার করার পর মুক্তার খা পুলিশের নিকট সত্যতা স্বীকার করে এবং সে নিজেই আত্নগোপনে থাকার বিষয়টি প্রকাশ করে।
বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, মুক্তার খা আত্নগোপনে থেকে তার স্ত্রীকে নিয়ে রাজবাড়ীর কাজীবাধা এলাকায় বাসাভাড়া করে বসবাস করছিল। তার বাবার দায়েরকৃত নিখোঁজ জিডির প্রেক্ষিতে পুলিশ তদন্ত করে তাকে উদ্ধার করেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here